Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মনোনয়ন না পেলেই একে অপরকে রাজাকার বানাতে ব্যস্ত: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ৪:৫২ পিএম

মনোনয়ন না পেলেই একে অপরকে রাজাকার বা রাজাকারপুত্র বানাতে ব্যস্ত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ বুধবার (২৭ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে ‘করোনাকালীন শিল্প ও বাণিজ্য উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে দুর্বিষহ অবস্থায় রয়েছে আওয়ামী লীগ। মনোনয়ন না পেলেই একে অপরকে রাজাকার বা রাজকারপুত্র বানাতে ব্যস্ত সবাই। তারপরও কিছু সত্য ঘটনা রয়েছে। এসবের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

এসময় ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বাধীনতাবিরোধী কারও কারও মনোনয়ন পাওয়ার বিষয়টিও স্বীকার করেন আওয়ামী লীগের এই নেতা।

কাদের বলেন, নির্বাচন সামনে রেখে আন্দোলনে ব্যর্থ হয়ে সাম্প্রদায়িক সহিংসতা ছড়ানোর চেষ্টা করা হচ্ছে। তারা (বিএনপি) আবারও আগুন-সন্ত্রাসের পরিকল্পনা করছে। এই চক্রের প্রধান পৃষ্ঠপোষক বিএনপি



 

Show all comments
  • Tareq Sabur ২৮ অক্টোবর, ২০২১, ৩:৩১ পিএম says : 0
    কারণ দেশের অধিকাংশ রাজাকার আওয়ামীলীগ করে এবং জালিয়াতি করে মুক্তিযোদ্ধার খাতায় নাম লিখিয়েছে। এরা আবার পারস্বপরিক বনিবনা না হলেই একজন আরেকজনকে গালাগালি করে ও রাজাকার ডাকে।
    Total Reply(0) Reply
  • Reza ২৭ অক্টোবর, ২০২১, ৮:৫১ পিএম says : 0
    আপনারাই তো দেশে দাবি করেন আওয়ামিলীগ ছাড়া দেশের সব রাজাকার তাতে যদি মুক্তিযোদ্ধাও থাকে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন