Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ঝিনাইদহে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালীতে পুলিশের বাঁধা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ৫:১৬ পিএম

ঝিনাইদহে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। তবে পুলিশের বাঁধায় র‌্যালী করতে না পারেনি দলটি। বুধবার (২৭ অক্টোবর) শহরের কলাবাগান এলাকা থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি কলাবাগান মোড় এলাকায় পৌঁছালে পুলিশ বাঁধা দেয়। পরে নেতাকর্মীরা শহরের এইচএসএস সড়কের জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়ে পুনরায় র‌্যালি করার চেষ্টা করলে তা পন্ড হয়ে যায়। পরে জেলা বিএনপির কার্যালয়ে যুবদলের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক এ্যাড. এস এম মশিয়ুর রহমান। বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. এম এ মজিদ, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আখতারুজ্জামান, জাহিদুজ্জামান মনা, থানা বিএনপির আহ্বায়ক মুন্সী কামাল আজাদ পান্নু, জেলা যুব দলের সহ-সভাপতি আরিফুল ইসলাম আনন, সিনিয়র যুগ্ম সম্পাদক আবুল বাশার বাশি, যুবদল নেতা মনিরুল ইসলাম, জাহাঙ্গীর হোসেনসহ অন্যান্যরা। বক্তারা বলেন ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলে এই ফ্যাসিষ্ট জালেম ও স্বৈরাচার সরকারকে হঠাতে হবে। অনুষ্ঠানে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।

এদিকে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে এক অনুষ্ঠানে আয়োজন করা হয়। কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম ফিরোজের নির্দেশনায় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শহরের থানা রোডস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত ও কেক কাটা হয়। আলোচনা সভায় কালীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক সুজা উদ্দিন মাহমুদ পিয়ালের সভাপতিত্বে উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ¦ মাহাবুবার রহমান, ডা. নুরুল ইসলাম, যুগ্ম আহবায়ক আয়নাল হাসান, তবিবুর রহমান মিনি, শহিদুল ইসলাম সাইদুল, ফরিদ উদ্দিন, সোহেল রানা ও মৌসুম উদ্দিন শোভন বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ