Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় বিয়ে না দেয়ায় অভিমানে গলাই ফাঁস দিয়ে ছেলের আত্মহত্যা!

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ৫:২৬ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে বিয়ে না দেয়ায় বাবার উপর অভিমান করে ছেলের আত্মহত্যার ঘটনা ঘটেছে । মঙ্গলবার রাতের যেকোন সময় বাড়ির পাশের বাগানে গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যার করে বলে জানা গেছে।

নিহত যুবক উপজেলার বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া কাচারি পাড়া গ্রামের জামছের আলীর ছেলে ইমন আলী (২০)।

নিহতের পরিবার সুত্রে জানা যায়, ইমন ঢাকায় একটি আইসক্রিম কারখানায় কাজ করতো। করোনাকালীন সময়ে সে বাড়িতে চলে আসে। বেশ কিছুদিন যাবত বিয়ের জন্য সে তার বাবাকে চাপাচাপি করলে পার্শ্ববর্তী গ্রামে মেয়ে দেখে বিয়ের কথা পাকাপাকি করা হয় এবং আগামী বছর বিয়ের দিন ধার্য করে তার বাবা। কিন্তু এখনই বিয়ে দিতে হবে এমন চাপ সৃষ্টি করলে তার বাবা অমত পোষণ করে। যেকারণে ইমন মঙ্গলবার রাতের কোন এক ভাগে বাড়ির পাশের বাগানে গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করে। বুধবার সকাল ৭ টার দিকে প্রতিবেশী নারী বাগানে গেলে ইমনকে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করলে এলাকাবাসী স্থানীয় পুলিশ ক্যাম্পে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তার নিথর দেহ উদ্ধার করে।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, বিয়ে না দেয়ায় ছেলে আত্মহত্যা করেছে এলাকাবাসী এমনই তথ্য দিয়েছে। তবে লাশ পোস্ট মর্টেমের পর প্রকৃত ঘটনা জানা যাবে। এ বিষয়ে কুমারখালী থানায় ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ