Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

কুষ্টিয়ায় চাকু ধরে মোবাইল ফোনসহ মানিব্যাগ ছিনিয়ে নিলো রিকশা চালক

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ৫:৩৪ পিএম

কুষ্টিয়া শহরে দিনের আলোয় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ২৭ অক্টোবর বুধবার সকাল ৯ টায় খন্দকার ওহিদুল ইসলামের ছেলে ইসলামী বিশ্ববিদ্যালয়ের মাষ্টার্স শেষ বর্ষের ছাত্র খন্দকার আল মামুন অশ্রু(২৬) ছিনতাইয়ের শিকার হয়েছেন।

সকালে তিনি চাকরির পরীক্ষা দেওয়ার জন্য ঢাকা যাচ্ছিলেন। শহরের কালিশংকরপুরের ভাড়া বাসা হতে কুষ্টিয়া কোট ষ্টেশনে যাওয়ার জন্য তিনি রিকশা যোগে রওয়ানা দেন। পথিমধ্যে কেন্দ্রীয় ঈদগাহের কাছে এসে রিকশা চালক নারিকেল তলায় অনেক ভিড়ের কথা বলে হঠাৎ বামে মোড় নেন। কোটপাড়া কামরুল ইসলাম সিদ্দিক পৌর শিশু পার্কের পেছনে এসে রিকশাওয়ালা আকস্মিক ভাবে চাকু ধরে সাথে অশ্রুর থাকা মোবাইল ফোন এবং মানিব্যাগ ছিনিয়ে নেয়। ঘটনার আকস্মিকতায় ও ভয়ে হতবিহ্বল হয়ে পড়ে অশ্রু।

অশ্রুুর মামা ব্যাংক কর্মকর্তা আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত ২২ অক্টোবর শুক্রবার কুষ্টিয়া শহরে এক রিকশাওয়ালা অভিনব প্রতারনার মাধ্যমে হাতিয়ে নিয়েছেন এক গৃহবধূ ও তার মেয়ের নিকট থাকা সোনার হার ও দুল।নকল সোনার বার নিয়ে আসল হারিয়ে সনো হসপিটালের সামনে কান্নায় ভেঙে পড়েছেন দু'জন। ভুক্তভোগীরা হচ্ছেন শহরের মিলপাড়ার রাজমিস্ত্রি আলতাফ হোসেনের স্ত্রী হামিদা বেগম(৫০) ও মেয়ে আলিফা(২৪)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ