Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বগুড়ায় ব্যবসায়ীর গুদাম থেকে উদ্ধার ১০ টন সরকারি চাল

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ৫:৪৮ পিএম

বগুড়ার আদমদীঘিতে গরীবদের জন্য সরকারি খাদ্যবান্ধব কর্মসুচী ভিজিএফ, ভিজিডি ও ১০ টাকা কেজি মূল্যের ১০ মেট্রিক টন চাল ও সরকারি খালি বস্তা এক ব্যবাসায়ীর গুদাম ঘর থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত ৯টায় উপজেলার নসরতপুর ইউনিয়নের কলেজ গেটের সামনে ব্যবসায়ী আল মামুনের গুদাম থেকে এসব চাল জব্দ করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার শ্রাবণী রায়। উদ্ধার করা চাল আদমদীঘি থানা হেফাজতে রাখা হয়েছে। সংবাদ পেয়ে চালের মালিক পালিয়ে গেছেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বগুড়ার আদমদীঘি উপজেলায় বিভিন্ন ইউনিয়নে দুঃস্থ ও গরীবদের মাঝে ভিজিএফ, ভিজিডি ও ১০ টাকা কেজি মূল্যের বিপুল পরিমাণ চাল নসরতপুর ইউনিয়নের কলেজ গেটের সামনে ব্যবসায়ী আল মামুনের গুদামে সরকারি খাদ্যবান্ধব কর্মসুচীর বিপুল চাল কিনে মজুত ও পাচারের উদ্যশ্যে রাখা হয়েছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ৯টায় উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায় ফোর্সসহ ওই গুদামে অভিযান চালান। অভিযানে গুদাম ঘর থেকে সরকারি সিলযুক্ত বস্তায় ও অনান্য ভাবে রাখা ১০ মেট্রিক টন খাদ্যবান্ধব কর্মসুচীর চাল এবং সরকারি সিলযুক্ত বেশ কিছু পরিমান খালি বস্তা জব্দ করেন।
এ সময় উপস্থিত ছিলেন নসরতপুর খাদ্য গুদামের ইনচার্জ পরেশ চন্দ্র মাহাতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ