Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

চৌমুহনীর ঘটনায় আরও ৮জনের রিমান্ড মঞ্জুর

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ৬:২০ পিএম

চৌমুহনী শ্রী শ্রী রাধাকৃষ্ণ গৌর নিত্যানন্দ বিগ্রহ (ইসকন) মন্দির, শ্রী শ্রী রাম ঠাকুর চন্দ্র আশ্রম মন্দির ও শ্রী শ্রী রাধামাধব জিউর মন্দিরসহ বিভিন্ন মন্দিরে হামলা ও সহিংসতার ঘটনায় গ্রেপ্তারকৃত আরও ৮ আসামীর বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এনিয়ে ঘটনায় মোট ১১জনকে রিমান্ডে নেওয়া হয়েছে।

 

বুধবার দুপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাজী সোনিয়া আক্তার আসামীদের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডপ্রাপ্ত আসামীরা হচ্ছেন, বেগমগঞ্জ থানার ২৯নং মামলার আসামী ইলিয়াস ও মনির হোসেন হৃদয় ৪দিন, নূর মোহাম্মদ ২দিন, বেলাল হোসেন সুমন ১দিন, ২৭নং মামলার আসামী বেলাল হোসেন ৩দিন, হুমায়ন কবির, সুজন ও কামাল হোসেনের ২দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

 

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, গত ১৫ অক্টোবর শুক্রবার বেগমগঞ্জের চৌমুহনীর বিভিন্ন মন্দিরে হামলার ঘটনায় গ্রেপ্তারকৃত ৮ আসামীর বিভিন্ন মেয়াদে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করে তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মিজানুর রহমান পাঠান। বুধবার দুপুরে আসামীদের উপস্থিতিতে বিজ্ঞ বিচারক শুনানি শেষে ৮ আসামীর বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেন। তাদের বেগমগঞ্জ থানায় নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ