Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

রাজশাহীতে যুবদলের মিছিলে পুলিশের বাধা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ৭:০১ পিএম

রাজশাহীতে মহানগর যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিছিল করে সমাবেশে আসার সময় পুলিশ সদস্যরা বাধা দেয়। মিছিল ছাড়াই নেতাকর্মীদের সমাবেশে যাবার জন্য বলা হয়। মিছিল নিয়ে এগোলে পুলিশ সদস্যরা ধাওয়া দিয়ে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। এসময় পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোঁড়া হয়। বুধবার বিকালে নগরীর মালোপাড়া এলাকায় দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। ঘটনার সময় বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মনসহ পুলিশ সদস্যরা ধাওয়া দিয়ে যুবদলের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। পরে মালোপাড়ায় মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে তখন যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত করে।
মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট দাবি করেন, বহিরাগতরা এসে পুলিশের সঙ্গে ঝামেলা করে একটা উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি করতে চেয়েছিল। এই ঘটনার সঙ্গে যুবদলের কেউ জড়িত নয়।
ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, মিছিলটি থেকে পুলিশকে লক্ষ্য করে দু’একটা ইট-পাটকেল নিক্ষেপ করা হয়েছিল। ঘটনা বেশি বড় না। তাই এ নিয়ে কোন মামলা হবে না। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিছিলটি ছত্রভঙ্গ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ