Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

কওমী মাদরাসা নিয়ে কটুক্তিকারীরা দেশ ও ইসলামের দুশমন : আল্লামা নুর হুসাইন কাশেমী

প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় মহাসচিব ও বেফাকুল মাদারিসিল আরাবিয়্যা বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি আল্লামা নুর হুসাইন কাশেমী বলেছেন, যারা কওমী মাদরাসা সম্পর্কে কটুক্তি করে তারা দেশ এবং ইসলামের দুশমন। তিনি বলেন, কওমী মাদরাসাকে যারা জঙ্গী তৈরীর কারখানা বলে তারা পাশ্চাত্যের দালাল কোরআনের দুশমন। তিনি আরো বলেন, কওমী মাদরাসা হচ্ছে প্রকৃত দেশ প্রেমিক ও আল্লাহ ওয়ালা তৈরীর কারখানা। তিনি আরো বলেন, কওমী মাদরাসার বর্তমান সিলেবাস ঠিক রেখে সনদের স্বীকৃতি দিতে হবে অন্যথায় কোন ষড়যন্ত্র ও চক্রান্ত করা হলে তা যে কোন ত্যাগের বিনিময়ে প্রতিহত করা হবে। বুধবার গাজীপুরের ভাওয়াল পার্ক সেন্টারে গাজীপুর জেলা বেফাক আয়োজিত কওমী মাদরাসা শিক্ষা সেমিনার ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে আল্লামা নূর হুসাইন কাশেমী একথা বলেন।
বেফাক গাজীপুর জেলা আহ্বায়ক মুফতি মাসুদুল করিমের সভাপতিত্বে জেলা সদস্য সচিব মাওলানা ফজলুর রহমানের পরিচালনায় সেমিনারে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লালবাগ মাদরাসার মোহাদ্দিস মাওলানা সাখাওয়াত হোসেন, মাওলানা আশেকে মোস্তাফা প্রমুখ। অনুষ্ঠানে গাজীপুর বেফাক কর্তৃক শিক্ষক প্রশিক্ষনে অংশগ্রহণ কারীদের সনদ বিতরন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।