Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

টি-টোয়েন্টিতে ‘টেস্ট’ খেলছে স্কটল্যান্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ৮:৫২ পিএম | আপডেট : ৮:৫২ পিএম, ২৭ অক্টোবর, ২০২১

প্রথম তিনটি উইকেট হারানোর পর ডেভিড উইয়াসের বলে ফিরে যান ক্রেইগ ওয়ালস। এরপর টেস্টসুলভ ব্যাটিং করছেন ক্রস (৩০ বলে ১৯)। অবশ্য একটু হাত খুলে ব্যাট করছেন লিসেক (১৩ বলে ১৫)। ১০ ওভারে সংগ্রহ ৪ উইকেটে ৪৩ রান।

প্রথম ওভারেই তিন উইকেট নেই স্কটল্যান্ডের

টসে জিতে বোলিং নিয়ে শুরুতেই সিদ্ধান্ত সঠিক প্রমান করলেন নামিবিয়ার বোলার রুবেন ট্রাম্পেলম্যান। ইনিংসের প্রথম বলেই জর্জ মুন্সিকে বোল্ড করেন তিনি। তৃতীয় বলে ম্যাকলিওডও ফেরেন তারই বলে। ঠিক তার পরের বলে ফিরে যান বেরিংটন। ব্যাট করছেন ম্যাথিউ ক্রস (৬)* ও ক্রেইগ ওয়ালেস (৪)*। ৫ ওভার শেষে সংগ্রহ ৩ উ্ইকেটে ১৩ রান।

স্কটল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠাল নামিবিয়া

নামিবিয়ার মূলপর্বে ওঠাই ছিল চমক। আর স্কটল্যান্ড যে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে উঠবে এটাই বা ভেবেছিল কে? তবে আজ এই দুই দলই মুখোমুখি। গ্রুপ ২ এর ম্যাচে টসে জিতে স্কটল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠাল নামিবিয়া।

নামিবিয়া স্কোয়াড : ক্রেইগ উইলিয়ামস, জানে গ্রিন, গ্রেহার্ড ইরাসমুস (অধিনায়ক), ডেভিড উয়াইসে, মাইকেল ভ্যান লিঙ্গেন, জেজে স্মিত, জান ফ্রাইলিঙ্ক, পিকি ইয়া ফ্রান্স, জান নিবল লফটি ইটন, রুবেন ট্রুম্পালম্যান, বার্নার্ড স্কল্টজ।

স্কটল্যান্ড স্কোয়াড : জর্জ মুনসি, ক্রেইগ ওয়ালস, কালুম ম্যাকলিওড, রিচি বেরিংটন (অধিনায়ক), ম্যাথিউ ক্রস, ক্রিস গ্রেভস, মার্ক ওয়াট, জস ডেভি, সাফিয়ান সারিফ, ব্রাড হুইল



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ


আরও
আরও পড়ুন