Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খাগড়াছড়ি গবাদি পশু পালন প্রশক্ষিণ

খাগড়াছড়ি থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ৯:০০ পিএম

খাগড়াছড়রি দীঘনিালায় বাংলাদশে রডে ক্রসিন্টে সোসাইটরি সডিি বভিাগ র্কতৃক পরচিালতি ইকোসকে প্রকল্পভূক্ত সুফলভোগীদরে গবাদি প্রাণী পালন প্রশক্ষিণ দযে়া হয়ছে।ে
দীঘনিালার মরেুং ইউনযি়নরে র্পূণ চন্দ্র র্কাবারী পাড়া ও কবাখালী ইউনযি়নরে আলী নগর পাড়ার ৬০ জন সুফলভোগীকে আর্ন্তজাতকি রডে ক্রস কমটিরি (আইসআিরস)ি সহায়তায় এই গবাদি প্রাণী পালন প্রশক্ষিণ প্রদান করা হয়।
দীঘনিালা উপজলো প্রাণী সম্পদ র্কমর্কতা ডা. জওহরলাল চাকমা ও উপ-সহকারী প্রাণী সম্পদ র্কমর্কতা অলনে কান্তি ত্রপিুরা প্রশক্ষিক হসিবেে প্রশক্ষিণ প্রদান করনে। প্রশক্ষিণ র্কাযক্রম পরচিালনা করনে খাগড়াছড়ি রডে ক্রসিন্টে ইউনটিরে মাঠ সংগঠক মোঃ দদিারুল আলম (রাফ)ি।
খাগড়াছড়ি রডে ক্রসিন্টে ইউনটিরে ইকোসকে প্রকল্পরে মাঠ সংগঠক মোঃ দদিারুল আলম (রাফ)ি জানান, ‘দীঘনিালার দুটি গ্রামরে ৬০ পরবিারকে অনুদান প্রদানরে পাশাপাশি গবাদি প্রাণী পালন প্রশক্ষিণ প্রদান করা হয়ছে।ে এতকেরে অনুদানরে র্অথে স্ব স্ব প্রকল্প বাস্তবায়নরে ক্ষত্রেে সহায়ক ভূমকিা রাখব।ে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রশক্ষিণ
আরও পড়ুন