Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

ঢামেকে কারাবন্দি হাজতির মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কবির হোসেন (৪৬) নামে এক হাজতির (নং-৩৯৪১১/২১) মৃত্যু হয়েছে। গতকাল সকালে ঢাকা কেন্দ্রীয় কারাগার, কেরানীগঞ্জে কবির হোসেন অসুস্থ বোধ করলে কারা কর্তৃপক্ষের নির্দেশে কারারক্ষী শিহাব ও হাবিবুর তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। সেখানে আসলে পরীক্ষা-নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক ৮টা ২৫ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন। মৃত কবির হোসেন ঢাকার খিলগাঁও টেকপাড়া ত্রিমোহনী এলাকার মৃত তোতা মিয়ার ছেলে। খিলগাঁও থানার একটি মাদক মামলায় বন্দি ছিলেন তিনি।
এদিকে, রাজধানীর লালবাগ পোস্তায় গলায় ফাঁস দিয়ে ওয়াজিব নামে এক যুবক আত্মহত্যা করেছেন। গতকাল বিকেল সাড়ে ৩টার দিকে পোস্তা কাজী রিয়াজ উদ্দিন রোডের একটি বাসার এ ঘটনা ঘটে। ওয়াজিবের বাড়ি ময়মনসিংহ কোতয়ালীর মাসকান্দা গ্রামে। তার বাবার নাম আব্দুল মান্নান। পোস্তায় ওই বাসার ভাড়া থাকতেন তিনি। ওয়াজিবের ভাই সোহাগ জানান, ওয়াজিব তিন মাস আগে বিয়ে করেছে। বাবা-মা তাকে কাজ করার জন্য বকাবকি করতেন। গতকাল দুপুরেও মা তাকে বকা দেন। পরে অভিমান করে নিজ কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দেয় সে। অনেক ডাকাডাকি করেও সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই তাকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ