Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী ব্যাংকসমূহের কেন্দ্রীয় শরীয়াহ বোর্ডের ফক্বীহ্ সদস্যদের মতবিনিময়

প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস্ অব বাংলাদেশ-এর উদ্যোগে ইসলামী ব্যাংকিং সেবাপ্রদানকারী ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানসমূহের শরী‘আহ্ সুপারভাইজরি কমিটি/কাউন্সিলের চেয়ারম্যান, সদস্য সচিব/সচিব ও ফক্বীহ সদস্যবৃন্দকে নিয়ে দিলকুশাস্থ ইসলামী ব্যাংক টাওয়ারের মোহাম্মদ ইউনুস অডিটোরিয়ামে ১৫ অক্টোবর ২০১৬, শনিবার ইসলামী ব্যাংকিং বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের চেয়ারম্যান অধ্যক্ষ সাইয়্যেদ কামালুদ্দীন জাফরীর সভাপতিত্বে আয়োজিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ইসলামিক ব্যাংকস্ কনসালটেটিভ ফোরাম ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার এবং প্রধান আলোচকের বক্তব্য রাখেন ইসলামিক ব্যাংকস কনসালটেটিভ ফোরামের টাস্ক কমিটির চেয়ারম্যান ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল মান্নান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের সেক্রেটারি জেনারেল একিউএম ছফিউল্লাহ আরিফ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের নির্বাহী কমিটির চেয়ারম্যান ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ভাইস-চেয়ারম্যান এম আযীযুল হক, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম ও ইসলামিক ব্যাংকস্ কনসালটেটিভ ফোরামের ভাইস চেয়ারম্যান এ কে এম নুরুল ফজল বুলবুল।
মতবিনিময় সভায় ইসলামী ব্যাংক বাংলাদেশ, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক, সোস্যাল ইসলামী ব্যাংক, এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ, শাহ্জালাল ইসলামী ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, আইসিবি ইসলামিক ব্যাংক, অগ্রণী ব্যাংক, পূবালী ব্যাংক, প্রাইম ব্যাংক, ঢাকা ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, যমুনা ব্যাংক, দি প্রিমিয়ার ব্যাংক, দি সিটি ব্যাংক, এবি ব্যাংক, ব্যাংক এশিয়া লিমিটেড, ট্রাস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্টসহ ২১টি প্রতিষ্ঠানের শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির প্রায় ৫০জন ফক্বীহ্ সদস্য অংশগ্রহণ করেন। -প্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী ব্যাংকসমূহের কেন্দ্রীয় শরীয়াহ বোর্ডের ফক্বীহ্ সদস্যদের মতবিনিময়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ