Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

৫৪ মণ অপদ্রব্য মিশ্রিত চিংড়ি জব্দ

১১ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

খুলনার রূপসা ব্রীজের টোল প্লাজা সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৫৪ মণ অপদ্র্রব্য মিশ্রিত চিংড়ি ও ১০ কেজি পুশিং ম্যাটেরিয়াল জব্দ করে বিনষ্ট করা হয়েছে। এছাড়া অপদ্রব্য মিশ্রণের সাথে জড়িত ৬ জন মালিককে ২ মাস করে এবং ৫ জন ট্রাকচালক ও হেলপারকে ১ মাস করে কারাদণ্ড প্রদান করা হয়। জানা যায়, খুলনার রূপসা এলাকায় দীর্ঘদিন থেকে কিছু অসাধু ব্যবসায়ী চিংড়ি মাছে বিভিন্ন অপদ্রব্য পুশ করে ওজন বাড়াচ্ছে। গত মঙ্গলবার রাতে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবাইয়া তাসনিম কোষ্টগার্ডের সহায়তায় অভিযান পরিচালনা করে রূপসা ব্রীজের টোল প্লাজা এলাকা থেকে অপদ্রব্য পুশ করা ৫৪ মণ গলদা চিংড়ি জব্দ করেন এবং জড়িত ১১ জনকে আটক করেন। এ সময় জব্দকৃত পুশ মাছ নদীতে ফেলে বিনষ্ট করা হয়।



 

Show all comments
  • jack ali ২৮ অক্টোবর, ২০২১, ১২:১৬ পিএম says : 0
    আমরা মুসলিম বলে পরিচয় দেয় অথচ আমরা পৃথিবীর মধ্যে সব থেকে নিকৃষ্ট এমন কোনো দুর্নীতি অন্যায় পাপাচার করিনা যা দেখে শয়তান আমাদের ভয়ে পালিয়ে যায়...খাদ্যে ভেজাল মেশানো মানুষ হত্যা করা অতএব এইসব শয়তানদেরকে প্রকাশ্যে ফাঁসি দেওয়া উচিত......আল্লাহর আইন দিয়ে দেশ চলে আল্লাহ আমাদের উপর রহমত বর্ষণ করবেন তখন আমরা সুখে-শান্তিতে এদেশে বসবাস করতে পারতাম আমাদের দেশটা আমাদের দেশের সরকার এবং দুর্নীতিবাজ লোকজন জাহান্নামে পরিণত করে দিয়েছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ