Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

বাগেরহাটে চার ইউপি চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১১:৫৫ পিএম

দ্বিতীয় দফায় অনুষ্ঠিতব্য বাগেরহাটের পাঁচটি ইউনিয়নের চারটিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বুধবার দুপুরে এই চার প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দ্বীটায় নির্বাচিত ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিনা প্রতিদ্বন্দ্বীটায় নির্বাচিতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ ইউপিতে শেখ আক্তারুজ্জামান বাচ্চু, যাত্রাপুর ইউপিতে বেগ এমদাদ হোসেন, গোটাপাড়ায় শেখ সমশের আলী এবং মোল্লাহাট উপজেলার গাংনীতে শিকদার উজির আলী।

তবে ১১ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে ফকিরহাট উপজেলার মূলঘর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এ্যাড. হিটলার গোলদারের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন নাছির সরদার। এছাড়া প্রত্যেকটি ইউনিয়নে সদস্য ও সংরক্ষিত সদস্য পদে একাধিক প্রার্থী রয়েছেন।

বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা ফারাজি বেনজির আহমেদ বলেন, ১১ নভেম্বর বাগেরহাটের তিনটি উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে চারটি ইউনিয়নে চেয়ারম্যান পদে একক প্রার্থী রয়েছে। সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার দপ্তর থেকে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। অন্যান্য পদে নিয়ম অনুযায়ী ১১ নভেম্বর ভোট অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট

১০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ