Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

রণবীর-আলিয়া জুটির বিয়েও ডিসেম্বরে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১০:৫৩ এএম

বলিউডের সবথেকে আলোচিত জুটিদের মধ্যে নিঃসন্দেহে প্রথম সারিতে থাকবে রণবীর কাপুর ও আলিয়া ভাট। এদিকে বুধবার সকাল থেকেই শোরগোল ছিল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের খবর নিয়ে, ঠিক তারই মাঝে ছড়িয়ে পড়ল ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের খবর। শোনা যাচ্ছে, ভিকি কৌশল ও ক্যাটরিনার মতো ডিসেম্বরেই নাকি বিয়ে করতে চলেছেন রণবীর ও আলিয়া।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর অনুযায়ী, আলিয়া ও রণবীর দু’ জনেই নাকি তাদের নতুন ছবির শুটিং পিছিয়ে দিয়েছেন। শোনা গিয়েছে, প্রযোজক ও পরিচালককে অনুরোধ করে ছবির শুটিং ডিসেম্বরের জায়গায় পরের বছর জানুয়ারিতে নিয়ে গিয়েছেন। তবে এ ব্যাপারে বলিউড জুড়ে গুঞ্জন শুরু হলেও এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি আলিয়া ও রণবীর।

তবে রণবীর-আলিয়ার বিয়ের বিষয়টা নিয়ে মুখ খুললেন আলিয়ার মা সোনি রাজদান। মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে প্রশ্ন উঠলে সোনি বলেন, “আমিও জানি না বিয়েটা কবে হবে। আমি নিজেই কিছু খবরের জন‍্য অপেক্ষা করছি।” তবে সোনির কথায়, এখনো অনেক সময় আছে। ভবিষ্যতে কোনো একদিন হবে ঠিকই। তবে সেটা কবে তা তিনি জানেন না।

গত বছর এক সাক্ষাৎকার দিতে গিয়ে চলচ্চিত্র সমালোচক রাজীব মসন্দকে রণবীর জানিয়েছিলেন, করোনার প্রকোপ না থাকলে গত বছরেই বিয়েটা সেরে ফেলতেন তিনি। ২০২০ সালেই বাবা ঋষি কাপুরকেও হারিয়েছেন রণবীর। কঠিন সময়ে প্রেমিকের পাশে থেকেছেন আলিয়া। সেই সাক্ষাৎকারেই রণবীর ইঙ্গিত দিয়েছিলেন নতুন বছরে বিয়ে সেরে ফেলার পরিকল্পনা রয়েছে তার।

বহু অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের পর শেষমেষ মহেশ ভাট-কন্যাকেই মনে ধরেছে বলিউডের খ্যাতনামা ‘প্লে বয়’ রণবীর কাপুরের। তবে আলিয়ার সঙ্গে তার উথাল পাথাল প্রেম দেখার পর আর ওই তকমাটা খাটে না রণবীরের ক্ষেত্রে। যেদিন থেকে প্রকাশ্যে এসেছে রণবীর ও আলিয়ার প্রেমপর্ব, সেদিন থেকেই এই জুটির বিয়ে নিয়ে নানা জল্পনা বলিউডে। তবে প্রেম, বিয়ে নিয়ে কখনওই পরিষ্কার করে কিছু মন্তব্য করেন না রণবীর ও আলিয়া। তবে দু’জনে যে প্রেমে হাবুডুবু খাচ্ছেন, তা কিন্তু বুঝিয়ে দেন সোশ্যাল মিডিয়ার নানা পোস্টে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন