Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১০:৫৭ এএম | আপডেট : ১১:২১ এএম, ২৮ অক্টোবর, ২০২১

বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নে আবু সায়েদ রিপন (৫০) নামের এক আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় হত্যাকারীরা তার সাথে থাকা টাকা ও মোবাইল ফোন নিয়ে গেছে বলে জানা গেছে। নিহত আবু সায়েদ রিপন ওই ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।

বৃহস্পতিবার ভোরে ৮নং ওয়ার্ড তুলুয়া চাঁদপুর গ্রামের বারিরহাট বাজার থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আবু সায়েদ রিপন ওই গ্রামের ভ‚ঁইয়া বাড়ির রফিক উল্যার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেগমগঞ্জের চৌমুহনী চৌরাস্তায় লাল সুবজ বাস কাউন্টারের মালিক ছিলেন আওয়ামী লীগ নেতা আবু সায়েদ রিপন। প্রতিদিন কাজ শেষে গভীর রাতে কাউন্টার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরতেন তিনি।

ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম জানান, বৃহস্পতিবার ভোরে বারিরহাট বাজার মসজিদের ইমাম ও মুসল্লিরা সড়কের ওপর রিপনের লাশ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি তারা মাইকে ঘোষণা করলে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। নিহতের পায়ের ওপর মোটরসাইকেলটি পড়েছিল। এছাড়াও তারা মাথায় প্রচন্ড আঘাতের কারনে ভিতরের মগজ বের হয়ে গেছে।

তিনি আরও জানান, রিপন ধীরে মোটরসাইকেল চালাতেন। তার সাথে ৩টি মোবাইল ফোন সবসময় থাকলেও লাশের আশপাশে কোন মোবাইল পাওয়া যায়নি, পকেটে কোন টাকাও ছিলো না।

বেগমগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ২৮ অক্টোবর, ২০২১, ৪:৪৯ পিএম says : 0
    বর্তমানে দেশে খাদ্যের অভাবে সাধারণ মানুষ দিশেহারা,দলী ভাবে যারা আছে তাদের খাদ্যদ্রব্যের অভাব নেই,...............
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ