Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাপানি ভিডিও গেমের লিওনা চরিত্রে মেহজাবীন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১১:১০ এএম

দেশের টিভি পর্দার শীর্ষ জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। চরিত্রের প্রয়োজনে নানান রূপে হাজির হন নিয়মিত। এবার ছোট পর্দার শীর্ষ এই অভিনেত্রীকে দেখা যাবে জাপানি ভিডিও গেমের জনপ্রিয় চরিত্র লিওনা হেইদারন হিসেবে। নিজের ফেসবুক পেজে বুধবার (২৭ অক্টোবর) কয়েকটি ছবি পোস্ট করেন মেহজাবীন। এতে দেখা যায়, একটি সিঁড়িতে বসে আছেন তিনি। তার গায়ে গেরুয়া রঙের পোশাক, মাথায় ফিরোজা রঙের চুল।

ছবিগুলোর ক্যাপশনে মেহজাবীন উল্লেখ করেছেন নব্বই দশকের জনপ্রিয় ভিডিও গেম ‘কিং অব ফাইটারস ৯৬’-এর নাম। তার সাজসজ্জাও হয়েছে ওই গেমের অন্যতম নারী চরিত্র লিওনা হেইদারনের মতো। যিনি কিনা বহু বাধা-প্রতিকূলতা মোকাবিলা করে চূড়ান্ত গন্তব্যে পৌঁছায়। জানা গেছে, একটি বিজ্ঞাপনচিত্রের জন্যই এমন রূপ ধারণ করেছেন মেহজাবীন। টেকনো মোবাইলের নতুন একটি স্মার্টফোনের প্রচারণার জন্যই বিজ্ঞাপনটি বানানো হচ্ছে।

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন, ‘বিজ্ঞাপনে কাজ করার ক্ষেত্রে অনেক ভেবেচিন্তেই কাজ করি।কারণ বিজ্ঞাপন বহুবার প্রচার করা হয়। সে ক্ষেত্রে আমাকেও কাজ করার সময় একটু বেশিই সচেতন থাকতে হয়, যেন কাজটি ভালো হয়।মনের মতো হলেই বিজ্ঞাপনে কাজ করি আমি। এ বিজ্ঞাপনের গল্প ভাবনা এবং আনুষঙ্গিক সবকিছুই আমার ভালো লেগেছে বলেই কাজটি করেছি। নির্মাতাও বেশ যত্ন নিয়েই কাজটি করেছেন। সবকিছু মিলিয়ে বেশ ভালো একটি কাজ হয়েছে। আশা করছি প্রচারে এলে ভালো লাগবে দর্শকের।’

বছর জুড়েই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন মেহজাবীন চৌধুরী। সময় পেলেই পরিবার নিয়ে অবকাশ যাপনের জন‌্য উড়ে যান বিভিন্ন স্থানে। মাঝে মধ্যে দেশের বাইরে যেতেও দেখা যায় তাদের। তারই ধারাবাহিকতায় কিছু দিন আগে পুরো পরিবারসহ কক্সবাজারে গিয়েছিলেন তিনি। পরিবারের সঙ্গে কাটানো কোয়ালিটি টাইমের বিশেষ মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ারও করেন।

অবসর কাটিয়ে ঢাকায় ফিরে আবারো ব্যস্ত হয়ে পড়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি মেহজাবীন ভিকি জাহেদের ‘পুনর্জন্ম’ সিক্যুয়েলে অভিনয় করে দারুণ প্রশংসিত হন। স্বল্পদৈর্ঘ্য আকারে এর দ্বিতীয় কিস্তি প্রচার হয়েছে। আসছে তৃতীয় সিক্যুয়েলও। এতে তার বিপরীতে আছেন আফরান নিশো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ