Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জিফাইভে শ্যামল-আইশার ‘এ এমন পরিচয়’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১:৫৮ পিএম

শ্যামল মাওলা ও আইশা খান অভিনীত স্ট্রিমিং প্ল্যাটফর্ম জিফাইভ গ্লোবালের অরিজিনাল ড্রামা সিরিজ ‘এ এমন পরিচয়’ মুক্তি পেয়েছে গতকাল। বাংলাদেশে এই প্রথম এমন দীর্ঘ সিরিজ ফরম্যাটের কনটেন্ট আনল জিফাইভ গ্লোবাল। এই ফরম্যাটে প্রতিটি সিজনের ২০টি পর্ব থাকবে যা নির্দিষ্ট সময় পরপর মুক্তি পাবে।

সিরিজের কাহিনী নয়নতারাকে ঘিরে যিনি ভাই হত্যার প্রতিশোধ নিতে হাজির হন ঢাকার প্রখ্যাত মির্জা হাউজে। কিন্তু ঘটনা অন্যদিকে মোড় নেয় যখন তিনি ভাই হত্যার সন্দেহভাজন রুদ্রের প্রেমে পড়েন এবং হত্যা রহস্যে এক নতুন অধ্যায়ের সূচনা হয় যা তাকে বাধ্য করে ভিন্ন পথে হাঁটতে। প্রেম-ভিত্তিক এই পলিটিক্যাল থ্রিলারটি নিশ্চিতভাবে বিশ্বজুড়ে দর্শকদের আকৃষ্ট করবে।

‘এ এমন পরিচয়’ ড্রামা সিরিজে রুদ্র ও নয়নতারার চরিত্রে অভিনয় করছেন শ্যামল ও আইশা। এছাড়া আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী প্রমুখ।

অরিজিনাল এই ড্রামা সিরিজটির মাধ্যমে দর্শকদের জন্য বছরজুড়ে আরো নাটক, আরো রোমাঞ্চ এবং আরো অ্যাকশনধর্মী কনটেন্ট আনার প্রত্যয় ঘোষণা করেছে জিফাইভ। এর আগে ‘কন্ট্রাক্ট’, ‘মাইনকার চিপায়’ ও ‘যদি কিন্তু তবুও’র মতো বাংলাদেশি কাজগুলো দর্শকনন্দিত হয়েছে। অন্যদিকে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘লেডিস অ্যান্ড জেন্টালম্যান’ সিরিজটিও বিশ্বজুড়ে সাড়া ফেলেছে।

গুগল প্লে­স্টোর অথবা আইওএস অ্যাপ স্টোর থেকে গ্রাহকরা জিফাইভ অ্যাপ ডাউনলোড করতে পারবেন। রকু ডিভাইস, সামস্যাং স্মার্ট টিভি, অ্যাপল টিভি, অ্যান্ড্রয়েড টিভি ও অ্যামাজন ফায়ার স্টিকে রয়েছে অ্যাপটি। www.ZEE5.com ওয়েবসাইটটির মাধ্যমেও উপভোগ করা যাবে জিফাইভ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন