Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

মাগুরায় ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্দ

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ২:১৭ পিএম

মাগুরা সদর উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬২০ জন বৈধ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে । এ নির্বাচনে মাগুরা সদর উপজেলার ৫জন দায়িত্ব প্রাপ্ত রিটানিং কর্মকর্তা বুধবার সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করেন । এ সময় প্রত্যেক ইউনিয়নের প্রার্থী-সমর্থকদের মনে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দেয় ।

জেলা নির্বাচন কর্মকর্তা অলিউল ইসলাম জানান, সদর উপজেলার ১৩টি ইউনিয়নে বৈধ ৬২০ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ শেষ হয়েছে । প্রতীক বরাদ্দের পর পর প্রত্যেক প্রার্থী তার নির্বাচনী এলাকায় নির্বাচনী আচরণবিধি মেনে প্রচার প্রচারণা ও গণ সংযোগ চালাতে পারবেন । যদি কোন প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধির লঙ্ঘিত হয় তাহলে তার বিরুদ্ধে তারা যথাযথ ব্যবস্থা গ্রহন করবে বলে জানান হয়।

আগামী ১১ নভেম্বর মাগুরা সদর উপজেলার ১৩ টি ইউনিয়নে অনুষ্ঠিত হবে নির্বাচন । এ নির্বাচনে ২ লাখ ২০ হাজার ৬১৩ জন ভোটার ১৪১টি কক্ষে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন

২৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ