Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

তিন সপ্তাহের মধ্যে সর্বোচ্চ করোনা শনাক্ত ১৮ জন সিলেটে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৩:১৭ পিএম

গত তিন সপ্তাহের মধ্যে গত ২৪ ঘন্টায় সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত হয়েছে সিলেটে। শনাক্তের সংখ্যা ১৮ জন। তবে এ সময়ে নতুন করে মারা যাননি কেউ। সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, গত চব্বিশ ঘন্টায় বিভাগে ২৬ জন সুস্থ হয়েছেন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৮ হাজার ৯৬৩ জন। বর্তমানে ৯ জন করোনা রোগী ভর্তি রয়েছেন হাসপাতালে চার জেলা মিলিয়ে সিলেট বিভাগে। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় প্রদত্ত তথ্যানুযায়ী, বুধবার সকাল ৮টা থেকে আজ বৃহস্পতিবার সকাল ৮টার মধ্যে সিলেট করোনাক্রান্ত হয়ে কেউ মারা যাননি। বিভাগে মৃতের সংখ্যা এখন ১১৭৪ জনই আছে। এর মধ্যে ওসমানীতে ১১৮ জনসহ সিলেট মৃতের সংখ্যা ৯৮১ জন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭৩ জন, মৌলভীবাজারের ৭২ জন ও ৪৮ জন রয়েছেন হবিগঞ্জে। এদিকে, সর্বশেষ চব্বিশ ঘন্টায় সিলেট বিভাগে ১৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে ১৪ জনই শনাক্ত হয়েছেন সিলেটের। এছাড়া মৌলভীবাজারের ৩ জন ও ১ জন রয়েছেন হবিগঞ্জে। ৮০২ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত করা হয় তাদের। শনাক্তের হার ২ দশমিক ২৪।

গত ৭ অক্টোবর সকাল অবধি ১৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছিলেন সিলেট বিভাগে। এর পরের ২১ দিনের মধ্যে আজই ১৮ জন আক্রান্তের ঘটনা ঘটল। সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৮৫৬ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮৪৭ জন সহ সিলেট শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮০২ জন, সুনামগঞ্জের ৬২৪৪ জন, মৌলভীবাজারের ৮১৬১ জন ও ৬৬৪৯ জন রয়েছেন হবিগঞ্জে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ