Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আরিয়ানকে নিয়ে শাহরুখের ম্যানেজারের পুরনো পোস্ট ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৪:৩৫ পিএম

শাহরুখ পুত্র আরিয়ান খান মাদক কান্ডে জড়ানোর পর থেকে একের পর এক নতুন তথ‍্য উঠে আসছে। প্রায়দিনই কোনো না কোনো নতুন দিক খুলছে মামলায়। আরবাজ শেঠ মার্চেট, মুনমুন ধামেচার মতো কিছু অচেনা মুখও এই সূত্রে উঠে এসেছে লাইমলাইটে। আরেকজনের কথা না বললেই নয়, তিনি হলেন পূজা দাদলানি। পূজা হলেন খোদ শাহরুখ খানের ম‍্যানেজার।

এমনিতে আড়ালে থাকলেও যেদিন থেকে আরিয়ান আটক হয়েছে সেদিন থেকে ঘুম উড়েছে পূজার। ছেলের কেলেঙ্কারিতে শাহরুখ-গৌরি প্রথমে প্রকাশ্যে না আসায় পূজাই এনসিবি অফিস থেকে জেলখানা দৌড়ে বেরিয়েছেন। এমনকি আরিয়ানের জামিন খারিজ হওয়ায় নাকি ভেঙেও পড়েছিলেন তিনি। যে ভাইরাল ছবিতে এক মহিলাকে মুখে হাত চাপা দিয়ে কাঁদতে দেখা গিয়েছে সেই মহিলা নাকি গৌরি নন, বরং শাহরুখের ম‍্যানেজার পূজা।

সম্প্রতি পূজা দাদলানির একটি পুরানো পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ২০১৯ সালে শাহরুখ-পুত্র আরিয়ানের জন্মদিনে তার সঙ্গে একটি মনোক্রম সেলফি পোস্ট করে পূজা। পোস্টে তাকে আরিয়ানের বুদ্ধিমত্তার প্রশংসা করতে দেখা যায়। তিনি ক্যাপশন দিয়েছেন, ‘সে তার বাবার বুদ্ধিমত্তা, মায়ের কমনীয়তা এবং তার নিজস্ব রসবোধ রয়েছে। একটি সংবেদনশীল ছেলে তার হৃদয় সঠিক জায়গায়। এখানে সবচেয়ে বড় বাচ্চা – আরিয়ান -কে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি!’

পূজা দাদলানি ২০১২ সাল থেকে শাহরুখের ম্যানেজার। দীর্ঘ নয় বছরে খান পরিবারের সঙ্গে আত্মীয়তার সম্পর্ক হয়ে গিয়েছে তার। শাহরুখের সমস্ত কাজকর্ম সামলান পূজাই। অভিনেতার সব গোপন তথ‍্যও রয়েছে তার কাছে। বহুবার শাহরুখের পাশে দেখা গিয়েছে তাকে। এমনকি আইপিএলে কিং খানের দল কলকাতা নাইট রাইডার্সের ম‍্যানেজারও নাকি এই পূজাই।

কয়েকদিন আগেই এনসিবি অফিসে ডাক পড়েছিল পূজার। তারকা পুত্রের শিক্ষা ও স্বাস্থ্য সংক্রান্ত কিছু তথ‍্য তদন্তকারীদের দিয়ে আসেন তিনি। এছাড়া অভিযোগ ওঠে মামলার এক সাক্ষীকে প্রভাবিত করেছেন পূজা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরিয়ান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ