Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ভিকির সঙ্গে বিয়ের গুঞ্জন প্রসঙ্গে যা জানালেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৫:০৫ পিএম

বেশ কিছুদিন ধরেই ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলকে ঘিরে শুরু হয়েছে বিয়ের গুঞ্জন। শোনা যায়, চলতি বছরেই বিয়ে করতে চলেছেন তারা। তবে এবার নিজের বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন স্বয়ং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অভিনেত্রী জানিয়েছেন, খবরটাই ভুয়া। এখনই বিয়ে করছেন না তিনি।

এক ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ক্যাটরিনা জানিয়েছেন, ‘এই প্রশ্নটা বিগত ১৫ বছর ধরে আমি নিজেও করে চলেছি।’ অন্যদিকে, ভিকি কৌশলের ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, ‘বিয়ে নিয়ে মোটেই ভাবছেন না বলিউডের দুই স্টার। বরং ক্যাট-ভিকির বিয়ের গুজবে বিরক্তই হচ্ছেন কাছের মানুষরা।’

নভেম্বর-ডিসেম্বর নাগাদ বিয়ে করবেন ক্যাটরিনা-ভিকি। বিয়েতে পোশাক শিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহঙ্গায় সেজে উঠবেন ক্যাটরিনা। বিলাসবহুল প্রাসাদে বিয়ের অনুষ্ঠান হবে তাদের এমন গুঞ্জনই ছড়ায় সম্প্রতি।

তবে এই ঘটনা নতুন নয়, ২০১২ সালে ইশা আম্বানির দিওয়ালি পার্টি থেকেই ভিকি এবং ক্যাটরিনার ডেটিং গুজব শুরু হয়েছিল। এছাড়া শোনা গিয়েছিল আগস্ট মাসেই বাগদান হয়েছিল তাদের। এমনই দাবি করেছিল মুম্বাইয়ের এক সংবাদমাধ্যম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিয়ের গুঞ্জন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ