Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

অনেক মেয়েই বলেছে, আমি দেখতে অনেক কিউট : শাহজাদ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৫:১৪ পিএম | আপডেট : ৫:৪২ পিএম, ২৮ অক্টোবর, ২০২১

চুল নিয়ে একটি মন্তব্য করে ভাইরাল হয়েছেন আফগানিস্তানের উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ শাহজাদ। মজার প্রশ্নের ছলে শাহজাদ বলেন, মেয়েরা তাকে দেখে ‘কিউট’ বলে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘ডার্ক হর্স’ হিসেবেই খেলতে এসেছে আফগানিস্তান। বিশেষ করে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্ট টুর্নামেন্টগুলোতে অধিকাংশ আফগান ক্রিকেটাররা খেলে বেড়ান। যে কারণে অভিজ্ঞতায় টইটুম্বুর আফগানিস্তান ক্রিকেট দল। যেখানে স্কটিশদের একদম পাত্তা না দিয়ে উড়িয়ে দেওয়ায় তাঁদের নিয়ে আলোচনা হবে সেখানে আফগান ক্রিকেটে দর্শকদের কাছে আলোচনার ইস্যু হয়ে দাঁড়িয়েছে শাহজাদ।

তবে মাঠের পারফরম্যান্স নিয়ে নয়। স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামার আগে প্রতি দলের মূল ক্রিকেটারদের নিয়ে তার দলের ক্রিকেটার এবং কোচিং স্টাফদের ভাবনা নিয়ে অনুষ্ঠান হয়। সেখানেই উপস্থিত এক নারী রিপোর্টারের মজার প্রশ্নের উত্তর দিয়ে দর্শকদের মন কেড়েছেন আফগানদের এই উইকেটরক্ষক ব্যাটার।

ঐ অনুষ্ঠানে উপস্থিত এক নারী রিপোর্টার শাহজাদের চুলের প্রশংসা করেন। সেই সাথে এটিও জিজ্ঞাসা করেন চুলের পেছনে কতটা সময় ব্যয় করেন তিনি? উত্তরটা বেশ মজারই ছিল শাহজাদের পক্ষ থেকে। তিনি বলেন,

“আসলেই? আমার চুলের সৌন্দর্য হচ্ছে প্রাকৃতিক। রেডি হওয়ার জন্য আমি ওয়াশরুমে দীর্ঘক্ষণ কাটাই না। মাত্র ৩৫ সেকেন্ড লাগে চুল ঠিক করতে। অনেক মেয়েই বলেছে, আমি দেখতে অনেক কিউট।”

উল্লেখ্য, বিশ্বকাপের প্রথম ম্যাচে স্কটল্যান্ডকে একদম গুঁড়িয়ে দিয়েছে আফগানরা। জাজাই, রহমতউল্লাহ ও নাজীব জাদরানের ব্যাটিং ঝড়ের বল হাতে রশিদ ও মুজিবের ঘূর্ণিতে মাত্র ৬০ রানেই গুঁটিয়ে যায় স্কটিশরা। প্রথম ম্যাচে ১৩০ রানের ব্যবধানে জয়ের পর দ্বিতীয় ম্যাচে আগামীকাল পাকিস্তানের বিপক্ষে মাঠে নামছে আফগানরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ


আরও
আরও পড়ুন