Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ভিকি-ক্যাটরিনা বিয়ের গুঞ্জনে উত্তাল বলিউড!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৫:১৮ পিএম | আপডেট : ৬:২০ পিএম, ২৮ অক্টোবর, ২০২১

বলিউড জুড়ে ছড়িয়ে পড়েছে বিয়ের সানাইয়ের সুর! সৌজন্যে ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশল। তাঁদের চার হাত এক হওয়ার খবরে উত্তাল মায়ানগরী। সেই গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন ক্যাটরিনা স্বয়ং। ‘সূর্যবংশী’-র অভিনেত্রী জানিয়েছেন, পুরো খবরটাই ভুয়ো। এখনই বিয়ের পিঁড়িতে বসছেন না তিনি। -আনন্দবাজার

তা হলে প্রশ্ন জাগে, আচমকা তাঁর বিয়ে নিয়ে এত মাতামাতি কেন? জবাবে মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, এই প্রশ্নটা বিগত ১৫ বছর ধরে আমি নিজেও করে চলেছি। শুধু ক্যাটরিনাই নন, তাঁর ঘনিষ্ঠ বৃত্তের এক ব্যক্তিরও দাবি— বিয়ের খবর স্রেফ গুজব। নাম প্রকাশে অনিচ্ছুক সেই ব্যক্তি বলেছেন, এই খবর সম্পূর্ণ ভুল। ওরা দু’জন এমন কোনও পরিকল্পনাই করেনি। কয়েক মাস পর পর ভিকি এবং ক্যাটরিনাকে নিয়ে এ রকম গুঞ্জন ছড়ানোটা ইদানীং অভ্যাসে পরিণত হয়েছে।

ভিকি-ক্যাটরিনার প্রেমের রটনা বলিউডে নতুন কিছু নয়। আগস্ট মাসেই বাগদান হয়েছিল তাঁদের। এমনই দাবি করেছিল মুম্বইয়ের এক সংবাদমাধ্যম। এখানেই থেমে থাকেনি চর্চা। বিয়েতে পোশাক শিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহঙ্গায় সেজে উঠবেন ক্যাটরিনা। বিলাসবহুল প্রাসাদে বিয়ের অনুষ্ঠান হবে তাঁদের— এমন গুঞ্জন ছড়িয়েছে নতুন করে। ক্যাটরিনার মন্তব্যে কিছুটা মিইয়ে গেল সেই উত্তেজনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাটরিনা

১ অক্টোবর, ২০২১
১৪ আগস্ট, ২০২০
১০ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ