Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

অবশেষে শাহরুখপুত্র আরিয়ানের জামিন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৫:৩৬ পিএম

প্রমোদতরীতে মাদক মামলায় আজ মাদক মামলায় জামিন পেলেন আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা।আজ তাঁকে জামিন দিয়েছে বম্বে হাইকোর্ট। আরিয়ান খানের আইনজীবী প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহতাগী জানিয়েছেন, আগামীকাল আদালতের বিস্তারিত আদেশ দেওয়া হবে। আশা করি, তাঁরা সবাই আগামীকাল বা শনিবার জেল থেকে ছাড়া পাবেন।

আজ বৃহস্পতিবার দুপুর থেকে ফের শুরু হয় আরিয়ান খানের (Aryan Khan) জামিনের আবেদন মামলার শুনানি। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে এএসজি অনিল সিং আজ শুনানির সময় হাজির হন। এনসিবি-র পক্ষ থেকে দাবি করা হয়, আরিয়ান খান যে এই প্রথম মাদক নিচ্ছেন, তা নয়। এর আগেও আরিয়ান বহুবার মাদকের নেশা করেছেন।

পাশাপাশি, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে যে তথ্য উঠে আসছে, তা থেকে স্পষ্ট যে চরসের মাধ্যমে সেদিন নেশা করছিলেন তাঁরা। যে পরিমাণ মাদক আরিয়ানদের কাছে ছিল, তা থেকে সামনে আসছে, শুধু ব্য়ক্তিগত ব্যবহারের জন্য আরিয়ান মাদক রাখতেন তা নয়। ব্যবসার জন্যও তিনি মাদক সংগ্রহে রাখতেন।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ২৮ অক্টোবর, ২০২১, ৬:২২ পিএম says : 0
    হয়তো সত্য ও হতে পারে,বিনা বাতাসে গাছ নড়ে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩ ডিসেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ