Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

প্রভাষক আবু ইউসুফ’র মুক্তিযুদ্ধ ভিক্তিক বই সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রীকে প্রদান

কলাপাড়া(পটুয়াখালী)স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৫:৪৩ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় মুজিববর্ষ উপলক্ষে মুক্তিযুদ্ধ ভিত্তিক ছোটদের জন্য লেখা গল্প ও কাব্যের দুটি বই "শিশুবন্ধু মুজিব" এবং "খোকাই আজ বাঙালি জাতির পিতা" সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমানকে প্রদান করা হয়েছে। সরকারি মোজাহারউদ্দিন বিশ্বাস কলেজের প্রভাষক লেখক ও সাহিত্যিক মো. আবু ইউসুফ এর লেখা বই দুটি বার বার নির্বাচিত এমপি, পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. মাহবুবুর রহমানকে প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রীর সহধর্মিণী ও কলাপাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রীতি হায়দার।

লেখক প্রভাষক মো. আবু ইউসুফ আজকের পত্রিকাকে জানান, বাংলা একাডেমির ২১শে বই মেলায় বই দুটি প্রকাশিত হয়েছে। এতে মুক্তিযুদ্ধের ইতিহাস এবং ঐতিহ্য তুলে ধরার চেষ্টা করেছ। তিনি আরও জানান আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মন্ত্রী ওবায়দুল কাদের, তোফায়েল আহমেদ, আমির হোসেন আমু, শিক্ষামন্ত্রী ড. দীপু মনি এবং আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক ফজলে শামস পরশকে বই দুটি প্রদান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রদান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ