Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জেলেদের জালে নয়, পলিথিনে আটকা পড়েছে দুই কেজি ওজনের খরসুল মাছ

কলাপাড়া(পটুয়াখালী) স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৫:৫৪ পিএম

জেলেদের জালে নয়, এবার পলিথিনেই আটকা পড়েছে প্রায় দুই কেজি ওজনের একটি খরসুল মাছ। এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে পটুয়াখালীর কলাপাড়ার উপজেলার আন্দারমানিক নদীতে। পলিথিনে আটকা পড়া মাছটি নদী থেকে মো.সাইদুর নামের এক লঞ্চ শ্রমিক উদ্ধার করে তীরে নিয়ে আসে। এ মাছটি এক নজর দেখতে উৎসুক মানুষ পৌর শহরের লঞ্চ ঘাটের পন্টুনে ভিড় জমায়।

লঞ্চ শ্রমিক মো.সাইদুর বলেন, হঠাৎ করে চোখ পড়ে নদীর মধ্যে একাট মাছ লেজ লাড়াচ্ছে এবং পলিথিন থেকে বের হওয়ার চেষ্টা চালাচ্ছে। সাথে সাথে নদীতে নেমে মাছটি উদ্ধার করে তীরে নিয়ে আসি। লঞ্চের অপর এক শ্রমিক মো. জাকির চুকানী বলেন, মাছটি দুপুরে রান্না করে স্টাফরা মিলে খেয়ে ফেলেছি।
কলাপাড়া লঞ্চ ঘাটের ইজারাদার মো.নূরজ্জামান বলেন, নদীতে সাদা পলিথিনে এ খরসুল মাছ আটকা পড়ে ভাসছিল। ঘাটে বাঁধা লঞ্চের স্টাফ এ মাছটি নদীতে ভাসতে দেখতে পায়। প্রায় দুই কেজি ওজনের এ মাছটি পলিথিনের মধ্যে আটকা পড়েছিলো বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ