Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

পীরগঞ্জের ঘটনায় আরও ১০ আসামি ২ দিনের রিমান্ডে

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৬:০১ পিএম

রংপুরের পীরগঞ্জের মাঝিপাড়ার হিন্দু পল্লীতে ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় নতুন করে আরও ১০ আসামির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক ফজলে এলাহী খান তাদের রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্ত কর্মকর্তা জানিয়েছেন, বাড়িঘরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলায় নতুন ১০ আসামির সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। তাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ তথ্য থাকতে পারে, সে কারণে রিমান্ডে নেয়া হয়েছে। এছাড়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়া ছাত্রলীগ নেতা সৈকত মণ্ডলকে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলায় গ্রেফতার দেখানোর আদেশ দিয়েছেন আদালত।
পুলিশ জানিয়েছে, রিমান্ডে নেয়া ১০ জনের মধ্যে আবদুল্লাহ আল মামুন (২৩) ও ওমর ফারুক ওরফে টনেট (২৪) নামে দুজন আসামি রয়েছেন। তারা জামায়াত-শিবিরের কর্মী।
এর আগে দুদফায় ৫০ আসামিকে তিন দিনের রিমান্ডে নেওয়া হয়। রিমান্ড শেষে তাদের কারাগারে পাঠানো হয়েছে। ## হালিম আনছারী, রংপুর। ২৮-১০-২১



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ