Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

লক্ষ্মীপুরে খাল থেকে নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৬:১১ পিএম

লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউনিয়নের পশ্চিম দিঘলী গ্রামের খাল থেকে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেলে নির্মাণ শ্রমিক বাবুল হোসেনের (৪৫) লাশ উদ্ধার করা হয়েছে। মৃত বাবুল ময়মনসিংহ জেলার গৌরিপুর গ্রামের সঞ্জু মিয়া ছেলে ও সেতু নির্মাণ শ্রমিক।

স্থানীয়রা জানায়, বুধবার সকাল ৬টার দিকে নির্মাণাধীন ওয়াপদা ব্রিজের কাজে ব্যবহৃত একটি ছোট ড্রাম উদ্ধার করতে গিয়ে বাবুল পানির স্রোতে তলিয়ে যান। ফায়ার সার্ভিসের ডুবুরি দল বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ৭ ঘণ্টা উদ্ধার চেষ্টা চালিয়ে লাশ উদ্ধার করতে ব্যর্থ হয়। বৃহস্পতিবার বিকেলে ঘটনাস্থল থেকে আধা কিলোমিটার দূরে ইসলাম পাটওয়ারী বাড়ির সাঁকো এলাকায় তার মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের অভিযানিক দল ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক লিটন আহমেদ বলেন, মরদেহ ভেসে উঠেছে বলে স্থানীয়ভাবে আমাদের খবর দেওয়া হয়। আমাদের একটি টিম ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল এসেছি। নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ