Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌমুহনীর ঘটনায় ৬ জন গ্রেফতার, ৩ আসামির রিমান্ড

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৬:৩০ পিএম | আপডেট : ৬:৩৫ পিএম, ২৮ অক্টোবর, ২০২১

চৌমুহনীতে মন্দির ও মন্ডপে হামলার ঘটনায় আরও ৬ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

বৃহস্পতিবার দুপুরে নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের সংশ্লিষ্ট মামলায় গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাতে বেগমগঞ্জ ও কবিরহাট থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা এবং র‌্যাব-১১ বিভিন্ন এলাকায় বিশেষ অভিযানে পূজা মন্ডপ ও মন্দিরে হামলার ঘটনায় রুজুকৃত মামলায় জড়িত আরো ৬ আসামিকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, জালাল উদ্দিন জুয়েল (১৯), মো.বেলাল হোসেন (৫৫) মো. হেলাল (২৫) বাহারুল আলম সুমন (৪২) মো.আরিফ (২১) ও মো.আব্দুর রহিম (৪০)।

পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম আরো জানান, বেগমগঞ্জ থানায় গত ১৮ অক্টোবর দায়েরকৃত মামলার তিন আসামিকে আজ বৃহস্পতিবার দুপুরে প্রত্যেককে ৩দিনের করে রিমান্ড মঞ্জুর করেছে নোয়াখালীর অতিরিক্ত চিফ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী সোনিয়া আক্তারের আদালত। রিমান্ড মঞ্জুরকৃত আসামিরা হলো, সোহরাব হোসেন (৩৩) হারুনুর রশীদ (৪৫) মো.মনু (৩৩)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিমান্ড

২৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ