Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

কেমিক্যাল ভর্তি ড্রাম সাজানোর সময় পড়ে গিয়ে প্রাণ গেল শ্রমিকের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৬:৩৭ পিএম

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকায় কোহিনূর কেমিক্যাল ভর্তি ড্রাম সাজানোর সময় পড়ে গিয়ে মো. শফিকুল ইসলাম (৩৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে তিনি পড়ে যান। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তার মৃত্যুর কথা জানান।

নিহতের সহকর্মী আলমগীর হোসেন বলেন, আমরা একসঙ্গে ড্রাম সাজানোর সময় শফিকুল নিচে আরেক ড্রামে পড়ে যান। তার পেট থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, শফিকুল ইসলাম পূর্ব নাখালপাড়া এলাকায় থাকতেন। তার বাড়ি নরসিংদী জেলার রায়পুরা থানার কাচারকান্দি গ্রামে। চার সন্তানের জনক ছিলেন তিনি।

ঢামেক হাসপাতালের সহকারী পরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ খান বলেন, হাসপাতালের জরুরি বিভাগের মর্গে মরদেহটি রাখা হয়েছে। বিষয়টি তেজগাঁও শিল্পাঞ্চল থানাকে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ