Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

মাদারীপুরে নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৬:৫৯ পিএম

মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর দক্ষিণকান্দি গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া কৃত্রিনাশা নদীতে বৃহস্পতিবার সকালে ইসমাঈল ভূইয়ার শিশু সন্তান তানভীর ভূইয়া (৩) বছরের এক শিশু নদীর পানিতে পড়ে ডুবে যায়। মাদারীপুরের ফায়ার সার্ভিস ও বরিশালের ডুবুরি দল কয়েক ঘন্টা চেষ্টা চালিয়েও শিশুটিকে উদ্ধার করতে পারেনি।
স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির সামনে কৃত্রিনাশা নদীর পাড়ে বাধা ট্রলারে এলাকার কয়েকজন শিশুর সাথে তানভীর খেলা করতে যায়। অন্যান্য শিশুরা ট্রলারে উঠে খেলা করে বাড়ি ফিরে আসে। শিশু তানভীর বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজনসহ স্থানীয়রা শিশুটিকে নদীতে খুঁজতে থাকে। শিশুকে খুঁজে না পাওয়ায় মাদারীপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের লোকজন উপস্থিত হয়ে শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালায়। পরবর্তীতে ডুবরি দল এসে উদ্ধারে অংশ গ্রহণ করে বিকেল ৫টা পর্যন্ত উদ্ধার কাজ করেও শিশুটিকে উদ্ধার করতে পারেনি।
মাদারীপুর ফায়ার সার্ভিসের ওয়ার হাউস ইন্সেপেক্টর নূর মোহাম্মদ শিকদার বলেন, কৃত্রিনাশা নদীতে এক শিশু পড়ে যাওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রাথমিকভাবে শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালায়। নদীতে পানি বেশি থাকায় পরবর্তীতে বরিশাল থেকে ডুবুরি দল নিয়ে আসা হয়। ডুবুরি দল দুপুর থেকে বিকেলে পর্যন্ত চার ঘন্টা নদীতে তল্লাশী করে শিশুটির কোন সন্ধ্যান করতে পারেনি। বিকেল ৫টার দিকে প্রথম দিনের উদ্ধার কাজ সমাপ্ত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ