Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খুলনায় ট্রিপল মার্ডার কেসে তিনজন রিমান্ডে, বিচারের দাবিতে মানববন্ধন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৭:০৪ পিএম

খুলনার কয়রায় ২৬ অক্টোবর গভীর রাতে সংঘটিত ট্রিপল মার্ডারের কোনো ক্লু এখন পর্যন্ত বের করতে পারেনি পুলিশ। এ মামলায় আটক সন্দেহভাজন ৪ জনের মধ্যে তিনজনকে আজ বৃহষ্পতিবার দুপুরে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়। ৭ দিনের রিমান্ডের আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে। এদিকে, হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার ও দ্রুত বিচারের দাবিতে কয়রার ঘুগরাকাটী ফাজিল ডিগ্রী মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের উদ্যোগে বৃহস্পতিবার বেলা ১১টায় ঘুগরাকাটি বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। নিহতদের মধ্যে হাবিবা সুলতানা টুনি ওই মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী ও ক্লাস ম‌নিটর ছিল।
কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রবিউল ইসলাম জানান, হত্যাকান্ডের পরদিন সন্দেহভাজন চার জনকে হেফাজতে নেয় পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার ৩ জনকে গ্রেফতার দেখিয়ে কয়রা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক মোঃ আসাদুল ইসলাম ৭ দিনের রিমান্ডের আবেদন জানালে বিজ্ঞ বিচারক শুনানী শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। গ্রেফতারকৃতরা হলেন, বামিয়া গ্রামের মৃত কওছার গাজীর পুত্র জিয়াউর রহমান জিয়া (৪১), কুদ্দুস গাজীর স্ত্রী সুলতানা (৩৮) ও মহেশ্বরীপুর ইউনিয়নের ভাগবা গ্রামের মৃত্যু মোকছেদ আলী সরদারের পুত্র আঃ খালেক (৬৫) ।
কয়রা থানার অফিসার ইনচার্জ মোঃ রবিউল হোসেন বলেন, হত্যার রহস্য উদঘাটনের জন্য তদন্ত কাজ অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, কয়রায় বাগালী ইউনিয়ন পরিষদের পাশে বসবাসকারী মৃত আব্দুল মাজেদ গাজীর পুকুরে মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে লাশ ভাসতে দেখে এলাকাবাসি পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। নিহতদের শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন দেখা যায়। নিহতরা হলেন, বামিয়া গ্রামের মৃত আব্দুল মাজেদ গাজীর পুত্র হাবিবুল্লাহ গাজী (৩৩), তার স্ত্রী বিউটি খাতুন (২৫) ও একমাত্র কন্যা হাবিবা খাতুন টুনি (১৩)। হাবিবুর পেশায় দিনমজুর, তার স্ত্রী গৃহিনী ও একমাত্র মেয়ে হাবিবা খাতুুন টুনি ঘুগরাকাটী ফাজিল ডিগ্রী মাদ্রাসার ৬ষ্ট শ্রেণির শিক্ষার্থী ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

৪ ডিসেম্বর, ২০২১
৪ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ