Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ফরিদপুর থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৭:০৭ পিএম | আপডেট : ৭:১২ পিএম, ২৮ অক্টোবর, ২০২১

ফরিদপুর সদর থানার

মল্লিকপুর ইটভাটার সামনে বাস এবং মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকের মৃত্যু হয়। মৃত্যু ব্যক্তির নাম মোঃ তুহিন(৩২ ) তার বাবার নাম মোঃ দেলোয়ার গ্রাম,দশমীপাড়া, দামুরহুদা জেলা চুয়াডাঙ্গা। ঘটনাটি ঘটে বৃহস্পতিবা(২৮ অক্টোবর) সকালে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত মৃত ব্যক্তির স্বজনরা ফরিদপুর এসে পৌঁছায়নি। তবে ঘটনাটি ঘটার পর কানাইপুর হাইওয়ে থানার পুলিশের কর্তব্যরত সদস্যরা মৃত্যের লাশটি উদ্বার করে নিলেও দুপুর পর্যন্ত তার পরিচয় মেলেনি।

মটর সাইকেল আরোহী মল্লিকপুর বাসষ্টান্ডে চায়ের দোকান থেকে চা খেয়ে ফরিদপুরের দিকে যাইতে ছিলো বলে জনৈক পান দোকানি করিম ফকির জানান। পরে তার পরিচয় পাওয়া গেল তিনি চুয়াডাঙ্গা থেকে ব্যাক্তিগত কাজে ফরিদপুর যাচ্ছিল।

নিহত ব্যক্তির জামা কাপড় এবং মানিব্যাগ তল্লাশি করে তাৎক্ষনিক তার ব্যাক্তিগত পরিচয় এবং স্বজনদের পরিচয় জানারচেষ্টা করা হলেও পুলিশ অথবা প্রত্যক্ষদর্শীরা কেউ তার পরিচয় জানতে পারেননি। এবং স্বজনরাও তার মৃত্যুর খবর জানেননি।

নিহত মোটরসাইকেল আরোহী তুহিনকে চাপা দেওয়া ঘাতক বাসটিকে পুলিশ এখনও আটক করতে পারছেন কিনা তাও জানাগেল না।

ঘটনার সময় তাৎক্ষণিক ভাবে প্রায় অর্ধশতাধিক লোক ভীর করলে ঢাকা - খুলনা ও ফরিদপুর মহাসড়কে শতাধিক যানবাহন আটকা পড়লে বহু মানুষ দুর্ভোগের মধ্যে। পড়ে হাইওয়ে থানার পুলিশ এসে পরিস্হিতি নিয়ন্ত্রনে নেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে কানাইপুর হাইওয়ে থানার ওসি আঃ আল- মামুন গনমাধ্যম কে জানান,ঘাতক বাসটিকে আটকের চেষ্টা করছেন।

রাতেই নিহতের লাশটি স্বজনদের কাছে নেওয়ার জন্য চেষ্টা করছেন বলে নিহতের স্বজনরা জানিয়েছেন।

ছবিঃ ফরিদপুরে নিহত মোটরসাইকেল আরোহী



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ