Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাগেরহাটে প্রতিপকক্ষকে ফাঁসাতে মনিরকে হত্যা : আটক ১০, অস্ত্র উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৭:২০ পিএম

বাগেরহাটের মোল্লাহাটে চাঞ্চল্যকর মনির শেখ হত্যাকান্ডের মূল আসামী সহ ১০ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের ¯^ীকারোক্তিমতে হত্যাকান্ডে ব্যবহৃত দেশীয় ধারালো অস্ত্র ও একটি বন্দুকও উদ্ধার করে পুলিশ। স্থানীয় আধিপত্য বিস্তার ও ইউপি নির্বাচনে প্রতিপ¶কে ফাঁসাতে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে পুলিশ সুপারের সম্মেলন ক¶ে আয়োজিত প্রেস কনফারেন্সে এ তথ্য জানান তিনি।

পুলিশ সুপার জানান, গত ১৯ সেপ্টে¤^র সকালে মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের শাসন গ্রামের উত্তর পাড়ার একটি ধান¶েত থেকে মনির শেখ নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে হত্যাকান্ডের রহস্য উদঘাটন করতে পুলিশের বিভিন্ন টিম তদন্ত শুরু করে। বুধবার (২৭ অক্টোবর) মোল্লাহাট থানা পুলিশ অভিযান চালিয়ে এ হত্যার সাথে জড়িত ১০ জনকে গ্রেফতার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের ¯^ীকারোক্তি অনুযায়ী ওই এলাকা থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো চাপাতি ও একটি বন্দুক উদ্ধার করা হয়। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি আরো জানান, গত ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বিরোধী প¶কে ফাসাতে নিজেদের লোকেরাই মনির শেখকে হত্যা করে বলে তারা পুলিশের কাছে ¯^ীকার করেছে।

আটককৃতরা হলেন, মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের শাসন গ্রামের ইখলাছ শেখ (৪৫), আঃ মান্নান মোল্লা (২১), ওহিদ ভূইয়া (৫০), মনির মোল্লা (৬৫), মোঃ আশিক শেখ (২০), মোঃ জাহিদ শেখ (৪৫), মোঃ জাহিদ শরীফ (৩২), ইকবাল মোল্লা (৩৭), মোঃ রেজোয়ান শেখ (২২), আল-আমিন (৪০)।

এর আগে ২১ সেপ্টে¤^র নিহত মনির শেখের ভাই কবীর শেখ বাদী হয়ে মোল্লাহাট থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ