Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

৮০ লাখ টাকার গাড়ি ২৪ ঘণ্টা ধরে পানির নিচে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৭:৩৮ পিএম

বুধবার সকালের দিকে পাটুরিয়ায় ফেরি ডুবে গেছে। তারপর থেকে ১২ ঘণ্টা পার হয়ে গেল। এখনো আমার গাড়িটি উদ্ধার হয়নি। ফেরিঘাটের সংশ্লিষ্ট কেউ এখনো এই গাড়িগুলো উদ্ধারে এগিয়ে আসলো না। প্রায় চার বছর আগে দুটি কাভার্ডভ্যান কিনেছি ৮০ লাখ টাকা দিয়ে। গাড়ি কেনার সময় ১২ লাখ টাকা লোনও করতে হয়েছে।

আজ বৃহস্পতিবার(২৮ অক্টোবর) সকাল ৯ টা ৪১ মিনিটে পাটুরিয়া ৫ নং ফেরিঘাটের ভাসমান কারখানা মধুমতির সামনে আলাপকালে এভাবেই আহাজারি করে কথাগুলো বলছিলেন কাভার্ডভ্যান মালিক মো. হারুন অর রশিদ।

ভুক্তভোগী মো. হারুন অর রশিদ মাগুড়ার শাকিলা উপজেলার আরুয়াকান্দি গ্রামের বাসিন্দা। হারুন অর রশিদ বলেন, গাড়ি আয় দিয়ে এই লোনের কিস্তি দেই আর সংসার চালাই। পাটুরিয়ায় ফেরি ডুবে যাওয়ায় পরে আমার দুটি গাড়ি ভেসে যায় প্রায় আধা কিলোমিটার দক্ষিণে। ১৪ ঘন্টা ধরে পানির নিচে ৮০ লাখ টাকা মূল্যের দুটি গাড়ি। আমার অনেক বড় ক্ষতি হয়ে গেলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ