Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ইসলাম ধ্বংসে সকল তাগুতি শক্তি ঐক্যবদ্ধভাবে কাজ করছে

জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৭:৪৮ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। তাবৎ তাগুতি শক্তিগুলো আল-কুফরু মিল্লাতুন ওয়াহিদা হয়ে ইসলাম ধ্বংসে মাঠে নেমেছে। পবিত্র কোরআনের অবমাননা করা হলো। ঘটনার পর সারাদেশে মন্দিরে ও পূজামন্ডপে হামলা সেই ইঙ্গিতই বহন করে। তিনি এ মহুর্তে জাতির বিবেক হযরত ওলামায়ে কেরামসহ সকলকে ঐক্যবদ্ধভাবে সকল চক্রান্তের মোকাবেলা করতে হবে।

আজ বৃহস্পতিবার সকালে পুরানা পল্টনস্থ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ ঢাকা মহানগর দক্ষিণ-এর পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি হাফেজ মাওলানা ইউনুছ ঢালীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুফতী বাছির উদ্দিন মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠিত পরিচিতি সভায় বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা কামাল উদ্দিন সিরাজ, ঢাকা বিভাগীয় সম্পাদক মুফতী আব্দুল আজিজ কাসেমী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ