Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ছাত্র মজলিসের কেন্দ্রীয় সদস্য সম্মেলন অনুষ্ঠিত

তারিক সভাপতি ও খালেদ সেক্রেটারি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৮:১০ পিএম

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের ‘কেন্দ্রীয় সদস্য সম্মেলন-২০২১’ আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ তারিক বিন হাবীবের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল মুহাম্মদ খালেদ সাইফুল্লাহ'র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ বলেন, দেশের প্রধান রাজনৈতিক দলের ছাত্র সংগঠনের মূল নেতৃবৃন্দ সন্ত্রাস, চাঁদাবাজী, ধর্ষণ ও টেন্ডারবাজিতে জড়িয়ে পড়েছে। ছাত্রনেতৃত্ব সব ধরণের সন্ত্রাস, চাঁদাবাজী ও দুর্নীতি থেকে মুক্ত হতে পারলেই, জাতীয় নেতৃত্বে গুণগত পরিবর্তন আসবে। তাই ছাত্র মজলিসের সদস্যদের সন্ত্রাস, দুর্নীতি, টেন্ডারবাজি ও সকল সামাজিক অপরাধের বিরুদ্ধে আদর্শিকভাবে মোকাবেলা করতে হবে।

সভায় সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০২১-২২ সেশনের জন্য মুহাম্মদ তারিক বিন হাবীব কেন্দ্রীয় সভাপতি পুনঃনির্বাচিত এবং মুহাম্মদ খালেদ সাইফুল্লাহ সেক্রেটারি জেনারেল মনোনীত হন। প্রধান নির্বাচন কমিশনার ও বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ নবনির্বাচিত সভাপতিকে শপথ বাক্য পাঠ করান। সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা এনামুল হক মূসা, মাওলানা আজিজুর রহমান হেলাল, মুফতি নূর মোহাম্মদ আজিজী, মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, মুফতি আব্দুর রহীম সাঈদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্র মজলিস


আরও
আরও পড়ুন