Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

দেশে ফিরেছেন সাইফউদ্দিন, শীঘ্রই শুরু পুনর্বাসন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৮:১১ পিএম

চোটের কারণে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে পড়া পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন দেশে ফিরে এসেছেন। সংযুক্ত আরব আমিরাতে বিশ্বকাপ দলের সঙ্গ ত্যাগ করে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দেশে পা রাখেন তিনি।

বিডিক্রিকটাইমকে জাতীয় দলের সুত্র জানিয়েছে, বৃহস্পতিবার সকালে আরব আমিরাতের দুবাই এয়ারপোর্ট থেকে ঢাকার উদ্দেশে রওয়ানা হন সাইফুদ্দিন। বিকাল ৫টায় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।

ইংল্যান্ডের বিপক্ষে সুপার টুয়েলভের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে সাইফউদ্দিনের পুরোনো পিঠের চোট জেগে ওঠে। ফলে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ নিয়ে দলের পরিকল্পনা থেকে ছিটকে পড়েন তিনি।


সাইফউদ্দিনের চোটের ধরন পর্যবেক্ষণ করে তাকে আপাতত বিশ্রামের পরামর্শ দিয়েছে মেডিকেল টিম। তাকে দেশে পাঠিয়ে তাই বিশ্বকাপ স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে রুবেল হোসেনকে। সূত্র জানিয়েছে, বিশ্রাম শেষে শীঘ্রই পুনর্বাসন কার্যক্রম শুরু করবেন সাইফউদ্দিন।

দেশে ফেরা সাইফউদ্দিনের সামনে এবার দ্রুত নিজেকে ফিট করে তোলার চ্যালেঞ্জ। পুরোপুরি সেরে উঠতে তার কতদিন সময় লাগবে তা এখনও নিশ্চিত নয়। তবে চোটের কারণে পাকিস্তান সিরিজেও খেলার সম্ভাবনা ক্ষীণ।

এদিকে বিশ্বকাপের পাশাপাশি সাইফউদ্দিনকে আবুধাবি টি-টেন লিগ থেকেও ছিটকে ফেলেছে এই চোট। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) এক বিবৃতিতে আবুধাবি টি-টেন লিগের দল বাংলা টাইগার্স বিষয়টি নিশ্চিত করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ বাংলাদেশ

৫ নভেম্বর, ২০২১
৩১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন