Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

প্রিয় নবী মুহাম্মাদ (সা.)কে আন্তরিক ভালোবাসাই হলো ঈমান পরিপূর্ণ হওয়ার অন্যতম শর্ত -সাইয়্যিদ শেখ ফাদী যুবা ইবনে আলী

যুক্তরাজ্য সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৮:৩১ পিএম

মহানবী হযরত মোহাম্মদ (সা.) এর আদর্শ ব্যক্তি জীবনে বাস্তবায়নের মাধ্যমেই প্রকৃত মিলাদুন্নবী (সা.) উদযাপন সম্ভব। জীবনের সকল ক্ষেত্রে মহানবীর আদর্শ বাস্তবায়নই একমাত্র মুক্তির পথ, প্রিয় নবী মুহাম্মাদ (সা.)কে আন্তরিক ভালোবাসাই হলো ঈমান পরিপূর্ণ হওয়ার অন্যতম শর্ত।

গত ২৬ অক্টোবর মঙ্গলবার ফুলতলী ইসলামিক সেন্টার কভেন্ট্রির উদ্যোগে শাহজালাল জামে মসজিদে শিশু কিশোরদের অংশগ্রহণে মাওলুদুন্নবী (সা.) মাহফিলে প্রধান অতিথির বক্তব্য সিরাজামমুনিরা জামে মসজিদ এন্ড এডুকেশন সেন্টার বার্মিংহামের খতিব,

 

সাইয়িদ শেখ ফাদী যুবা ইবনে আলী উপরোক্ত কথাগুলো বলেন, আলহাজ্ব মোতাসসিম আলী সিতু মিয়ার সভাপতিত্বে এবং ফুলতলী ইসলামিক সেন্টারের পরিচালক হাফিজ সাব্বির আহমদের পরিচালনায় পবিত্র কোরআন শরীফ থেকে তেলাওয়াত করেণ সেন্টারের শিক্ষক হাফিজ দেলওয়ার হাসান সুমন, অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ফুলতলী ইসলামিক সেন্টার কভেন্ট্রির পরিচালক আলহাজ্ব জসিম উদ্দিন, মোজাহিদ খান, গোলাম কিবরিয়া লিটন, রেজাউল হক মুক্তা, শিক্ষক ক্বারি মাহফুজ, শাহ জালাল জামে মসজিদের ইমাম হা. নুরুল ইসলাম, মুয়াজ্জিন ক্বারি আব্দুল কাদির মাওলানা দুলাল নূর, মো. ফয়জুল ইসলাম, মো. দুলাল মিয়া, মুর্শিদ মিয়া প্রমুখ। সেন্টারের ছাত্র নাঈম উদ্দিনের কেরাত পরিবেশন এবং মোহাম্মদ ইসমাইল আদিয়ানুল হকের হাদিস উপস্থাপন অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলে।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

Show all comments
  • মোঃ কাইউম ২৮ অক্টোবর, ২০২১, ৯:১২ পিএম says : 1
    কোরান বিরোধী ওয়াজ করলে জাহান্নমে যাবে !
    Total Reply(0) Reply
  • Monjur Rashed ৩১ অক্টোবর, ২০২১, ১২:১২ পিএম says : 0
    True guidelines from the scholar. May Allah accept his efforts.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ