Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খুলনায় গণটিকা নিলেন ৯৭ হাজার মানুষ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৮:৪৫ পিএম

খুলনা জেলায় আজ (বৃহস্পতিবার) ৯৭ হাজার দুইশত ৮৩ জন করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন। যার মধ্যে পুরুষ ৪৫ হাজার নয়শত ৬৪ জন এবং মহিলা ৫১ হাজার তিনশত ১৯ জন।

খুলনা সিটি কর্পোরেশন এলাকার বিভিন্ন কেন্দ্রে ৩১ হাজার চারশত ৮৯ জন এবং নয়টি উপজেলায় মোট ৬৫ হাজার সাতশত ৯৪ জন করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ করেন। উপজেলাগুলোর মধ্যে দাকোপে পাঁচ হাজার একশত ১৮ জন, বটিয়াঘাটায় ১১ হাজার চারশত ৩৯ জন, দিঘলিয়ায় তিন হাজার সাতশত ৬৫ জন, ডুমুরিয়ায় ১১ হাজার তিনশত ৪৩ জন, ফুলতলায় তিন হাজার দুইশত ৫৬ জন, কয়রায় ১০ হাজার একশত ৬৫ জন, পাইকগাছায় সাত হাজার তিনশত ৮৬ জন, রূপসায় চার হাজার সাতশত ১২ জন ও তেরখাদায় আট হাজার ছয়শত ১০ জন টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন। এছাড়া আজ বৃহস্পতিবার খুলনা জেলায় নয় হাজার তিনশত ৪৭ জন টিকার প্রথম ডোজ গ্রহণ করেছেন। খুলনা সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডোজ গ্রহণ
আরও পড়ুন