Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভ্রমণক্লান্তি কাটাতে অনুশীলনই বাদ!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

প্রতিপক্ষ বর্তমান টি-টোয়েন্টি বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। সেমিফাইনালে যেতে হলে জয়ের বিকল্প নেই বাংলাদেশের সামনে। অথচ গুরুত্বপূর্ণ ম্যাচের আগে বাংলাদেশ দলের আনুষ্ঠানিক অনুশীলন বাতিল করা হয়েছে! টিম ম্যানেজমেন্টের অনুরোধেই এই অনুশীলন সেশন বাতিল হয়েছে।
শ্রীলঙ্কা ও ইংল্যান্ডের কাছে হেরে সুপার টুয়েলভে ‘গ্রুপ ওয়ান’ এর পয়েন্ট টেবিলের তলানিতে আছে বাংলাদেশ। পয়েন্ট টেবিলে বাংলাদেশেরও পেছনে থাকা দল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আজ মাঠে নামবে টাইগাররা। তার আগে দলের অনুশীলন ছিল গতকাল। ছিল ঘুরে দাঁড়ানোর আগে নিজেদের ঝালিয়ে নেওয়ার শেষ সুযোগও। তবে দল প্র্যাকটিস সেশন বাতিল করেছে, অর্থাৎ পূর্বনির্ধারিত সূচিতে থাকা অনুশীলনে নামছে না। শারজা ক্রিকেট স্টেডিয়ামে স্থানীয় সময় বিকালে অনুশীলন শুরুর কথা ছিল টাইগারদের।
১৭ অক্টোবর বিশ্বকাপ শুরু করা বাংলাদেশ দল এখন পর্যন্ত খেলেছে পাঁচটি ম্যাচ। খেলোয়াড়রা বলতে গেলে বিশ্রামের সময়টাও পাচ্ছেন না। প্রথম রাউন্ডের খেলা শেষ করে বাংলাদেশকে নেমে পড়তে হয়েছে সুপার টুয়েলভের লড়াইয়ে। সেই পর্বের দুটিও ম্যাচও ইতোমধ্যে গত হয়েছে। টানা ম্যাচ খেলার ধকল তো আছেই, সেই সাথে আছে ভ্রমণ ক্লান্তি। প্রতিটি ম্যাচের পরই পরের ম্যাচের ভেন্যুতে ছুটতে হচ্ছে ক্রিকেটারদের। এই ভ্রমণক্লান্তি কাটাতেই অনুশীলনই বাতিল করেছে মাহমুদউল্লাহ-সাকিবরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: "টি২০ কাপ"

১৪ নভেম্বর, ২০২১
১৪ নভেম্বর, ২০২১
১৩ নভেম্বর, ২০২১
১৩ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন