Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

কসবায় মালবাহী ট্রেন বিকল হওয়ায় ৩ ঘন্টা ট্রেন চলাচল বন্ধ

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১১:৩১ পিএম

চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী মালবাহী ৬০১ আপ ট্রেন ব্র্যাক বাইন্ডিং সমস্যায় ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বিকল হওয়ায় ৩ ঘন্টার অধিক সময় ট্রেন চলাচল বন্ধ হয়ে পড়ে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় কসবা রেলস্টেশনে এ সমস্যার সৃষ্টি হয়। এতে করে ঢাকা- চট্টগ্রামসহ ৫টি রেলপথে সকল ধরনের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। ঢাকা- চট্টগ্রাম, চট্টগ্রাম-সিলেট, নোয়াখালী-ঢাকা, নোয়াখালী-সিলেট, চট্টগ্রাম-ময়মনসিংহ এ ৫টি রেলপথে সব ধরনের ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী আন্ত:নগর সোনার বাংলা, নোয়াখালীগামী উপকুল আখাউড়া রেলওয়ে স্টেশনে এবং ঢাকাগামী মহানগর গোধূলী মন্দভাগ রেলওয়ে স্টেশনে আটকা পড়ে। ভোগান্তি পোহাতে হচ্ছে সকল যাত্রীদের। খবর পেয়ে আখাউড়া রেল জংশন থেকে উদ্ধারকারী ট্রেনসহ লোকজন এসে উদ্ধার কাজ করছেন।

কসবা রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার মো. জসিম উদ্দিন বলেন, কসবা রেলওয়ে স্টেশনে একটি মাত্র লাইন। সন্ধ্যা ছয়টায় দিকে চট্টগ্রামগামী ৬০১ আপ মালবাহী ট্রেনটি কসবা রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় বিকল হয়ে গেছে। সব ধরনের ট্রেন চলাচল বন্ধ রয়েছ। উদ্ধার কাজ চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রাহ্মণবাড়িয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ