Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

নাটোরে অপহৃত নাবালিকা উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২১, ২:৪৬ পিএম

নাটোরে অপহৃত নাবালিকা উদ্ধারসহ ১ জন অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। অপহরনকারী মোঃ রাকিব হাসান (১৯) মোঃ রেজাউল ইসলামের ছেলে। তারা নাটোর সদরের চকরামপুর এলাকার অস্থায়ী বাসিন্দা। তাদের স্থায়ী ঠিকানা রাজশাহী জেলার বাগমারা থানার বাড়ী গ্রামে।
সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, একটি অপারেশন দল বৃহস্পতিবার দিবাগত গভীর রাত ১টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, রাজশাহী জেলার বাগমারা থানাধীন মাহমুদপুর গ্রামস্থ এলাকায় কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে আসামী অপহরনকারী মোঃ রাকিব হাসান (১৯) গ্রেফতার করে।
প্রেস বিাজ্ঞপ্তিতে আরোও জানানো হয় বিগত ১৬ অক্টোবর সকাল ৬টার সময় নাটোর জেলার সদর থানাধীন এলাকা হতে নাবালিকা ভিকটিম (১৪) কে তার নিজ বাড়ি হইতে অপহরণকারী মোঃ রাকিব হাসান (১৯) অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে অপহৃত নাবালিকার বাবা নাটোর র‌্যাব ক্যাম্পে অভিযোগ করলে সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে অপারেশন পরিচালনা করে ভিকটিমকে উদ্ধারসহ অপহরণকারীকে আটক করে।
উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণকারী গ্রেফতার


আরও
আরও পড়ুন