Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

দুঃসময়ে শাহরুখের পাশে জুহি চাওলা, জামিনদার হলেন আরিয়ানের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২১, ৬:৫১ পিএম | আপডেট : ৭:৫৪ পিএম, ২৯ অক্টোবর, ২০২১

আরিয়ান খানকে নিতে অবশেষে আর্থার রোড জেলে পৌঁছালেন শাহরুখ খান, সঙ্গে ছিলেন জুহি চাওলা। পুরোদমে কাজ করছে আরিয়ানের লিগ্যাল টিম। আজ আরিয়ান খানের পাঁচ পাতার জামিন আদেশ জারি করেছে বম্বে হাইকোর্ট। জামিন মঞ্জুর হওয়ার পরেও নির্দিষ্ট কিছু আইনি প্রক্রিয়া সম্পূর্ণ হওয়ার পরেই কোনও অভিযুক্ত জেল থেকে ছাড়া পায়। বাদশা পুত্রের ক্ষেত্রেও তার ব্যতিক্রম নয়।

এদিন আরিয়ানের জামিনের শর্তে বম্বে হাইকোর্ট স্পষ্টভাবে উল্লেখ করেছে ১ লক্ষ টাকার জামিন বন্ডের পাশাপাশি কোনও ব্যক্তিকে অভিযুক্তের জামিনদার হতে হবে। সেইমতো আজ এনডিপিএস আদালতে হাজির হন জুহি চাওলা। সঙ্গে যান আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্ডে। এরপর বাকি আইনি প্রক্রিয়া দ্রুত সম্পন্ন করবার জন্য নিম্ন আদালতের কাছে দরবার করেন আইনজীবী।

কিন্তু তখনো বম্বে হাইকোর্টের পক্ষ থেকে সিউরিটি সার্টিফিকেট এসে পৌঁছায়নি নিম্ন আদালতে। তবে আইনজীবীর আবদার, ‘ওঁনাকে (জুহি চাওলা) দেখেই আপনার সিউরিটি দেওয়া উচিত’। কিন্তু বিচারক বৈভব পাটিল স্পষ্ট জানান, কোনওভাবেই সেটা সম্ভব নয়। বিস্তারিত অর্ডারের কপি হাতে চান তিনি। পালটা জবাবে মানেশিন্ডে বলেন, ‘আমরা কেবলমাত্র অপারেটিভ পার্টের কপি হাতে পেয়েছি। সেটি অনলাইনেও দেখা যাচ্ছে’।

মানেশিন্ডে আরো বলেন, সিউরিটি নিজে আদালতে হাজির হয়েছেন। এরপর সাক্ষী হিসাবে কাঠগড়ায় উঠেন জুহি। বিচারক তাকে নাম-পরিচয় জিজ্ঞাসা করেন। জুহি জানান, ‘ছোটবেলা থেকে আরিয়ানকে আমি চিনি, ওঁর সঙ্গে ব্যবসায়িক সম্পর্কও রয়েছে’। আরিয়ানের জামিনের সিউরিটি হিসাবে জুহির আবেদন গ্রহণ করে আদালত। এরপর আরিয়ানের হয়ে এক লক্ষ টাকার জামিনের বন্ডে সই করেন জুহি চাওয়ালা। আদালত জুহির নথিপত্রে স্বাক্ষর দেওয়ার পর এরপর বাকি আইনি প্রক্রিয়া সম্পন্ন করতে নির্দিষ্ট দফতরের উদ্দেশ্যে রওনা দেন জুহি।

উল্লেখ্য, আরিয়ানের জামিনের বিস্তারিত অর্ডার এদিন সন্ধ্যার আগে আর্থার রোড জেলে পৌঁছালে তবে আজ রেহাই সম্ভব হবে আরিয়ানের। সূর্যাস্তের পর কোনও অভিযুক্তকে জেল থেকে ছাড়ার নিয়ম নেই। তাই দ্রুত বম্বে হাইকোর্টের জামিনের সব শর্ত দ্রুত পূরণ করছে আরিয়ানের আইনজীবীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরিয়ান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ