Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

গঠনমূলক সমালোচনা করুন ত্রুটি দেখলে তুলে ধরুন

পিরোজপুরে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী

পিরোজপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম এমপি বলেছেন, গঠনমূলক সমালোচনা করুন, ত্রুটি দেখলে তুলে ধরুন। আমি যতদিন জনপ্রতিনিধি হিসাবে আছি পিরোজপুরের সাংবাদিকরা ততদিন মুক্তমনে নির্ভীক চিত্তে তাদের সাংবাদিকতার দায়িত্ব পালন করবে। কোথাও হয়রানি বা মামলার শিকার হতে হবে না।

গতকাল শুক্রবার দুপুরে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে বিএফইউজের নবনির্বাচিত সভাপতি ও যুগ্ম মহাসচিবের সাথে প্রেসক্লাব সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন। মন্ত্রী আরো বলেন, যাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করবেন তাদের আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিবেন। আসুন সম্মিলিতভাবে গণমাধ্যমবান্ধব সরকার শেখ হাসিনার আমলে দেশের উন্নয়ন, অনিয়ম, দুর্নীতি ও সম্ভাবনার কথা তুলে ধরি। এভাবে তুলে ধরলে দেখবেন অন্ধকারের বাংলাদেশ আজ যেমন আলোকবর্তিকা সামনে নিয়ে বিশে^ উন্নয়নের রোল মডেল হয়েছে, তেমনি পিরোজপুরেও উন্নয়ন হবে।
পিরোজপুর প্রেসক্লাবের আহ্বায়ক গৌতম রায় চৌধুরীর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেনÑ বিএফইউজের নবনির্বাচিত সভাপতি ওমর ফারুক, যুগ্ম মহাসচিব শেখ মামুনুর রশিদ, পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন ও পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুরে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ