Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সড়কে ঝরল ৫ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

মাগুরা, চট্টগ্রাম ও ঠাকুরগাঁওয়ে আলাদা সড়ক দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। মাগুরা থেকে স্টাফ রিপোর্টার জানান, মাগুরা-ঝিনাইদহ মহাসড়কের সাইত্রিশ এলাকায় গতকাল বিকেলে বাস-ট্রাক সংঘর্ষে ২ জন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। নিহতদের মধ্যে বাসের যাত্রী সদরের হাজরাপুর গ্রামের আকবর মোল্যার ছেলে আবুল কাশেমের পরিচয় পাওয়া গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত অপর ব্যক্তির পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, বিকাল ৩টার দিকে মাগুরা থেকে ঝিনাইদহ যাওয়ার সময় জনতা পরিবহনের একটি লোকাল বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি সবজি বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাস ও ট্রাক দুটি রাস্তার পাশে খাদে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ঘটে। আহতদের মাগুরা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, চট্টগ্রামের রাউজানে ডাক্তারের কাছে যাওয়ার পথে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে। ওই নারীর নাম রানী আকতার (৬০)। গতকাল সকালে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের গশ্চি ধরের টেক সংলগ্ন কালু মরার টেক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন বলেন, চট্টগ্রাম-কাপ্তাই সড়কে সিমেন্টবাহী ট্রাকের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে।
রাণীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা জানান, দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন। গতকাল সদর উপজেলার ভেলাজান বাজার নামক স্থানে সকাল ১০টার দিকে এই ঘটনাটি ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হলেন বালিয়াডাঙ্গী উপজেলার তারাঞ্জুবাড়ী গ্রামের হালিম উদ্দিন এবং ঢেকনাপাড়া গ্রামের বাছির উদ্দিন। আহত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি। ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভীরুল ইসলাম সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যর বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়কে ঝরল ৫ প্রাণ

৩০ অক্টোবর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ