Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

রামগড়ে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন, কাউন্সিলর প্রার্থীকে জরিমানা

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২১, ১০:০৪ পিএম

রামগড় পৌরসভা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে কাউন্সিলর প্রার্থীকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২৯ অক্টোবর) বিকেলে ৯নং ওয়ার্ড পৌর শহরের মোড়ে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব বাসুদেব মালো। এসময় নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের দায়ে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনাব সালাউদ্দিন সুলতান (সুমন মাস্টার) কে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মজুমদার এ প্রতিনিধিকে জানান- রামগড় পৌরসভা নির্বাচনী ২০২১ এর তফসিল ঘোষণার পর থেকে নির্বাচনী আচরণ বিধিমালা বাস্তবায়নের লক্ষে প্রশাসন কাজ করে যাচ্ছে। আজ বিকেলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব বাসুদেব মালো মহোদয় ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সালাউদ্দিন সুলতান (সুমন মাস্টার)কে তোরণ নির্মাণ ও আলোকসজ্জার অপরাধে বিধি ১৬ এর লঙ্ঘনের দায়ে বিধি ৩১ অনুযায়ী ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ