Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

পাকিস্তান সিরিজও শেষ সাইফউদ্দিনের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

চোটের কারণে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে পড়া বাংলাদেশ দলের পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদিন অনিশ্চিত পাকিস্তান সিরিজেও। বিশ্বকাপের পরপরই পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজ খেলবে বাংলাদেশ, যেখানে তার না খেলার সম্ভাবনাই বেশি।
বিশ্বকাপ ছেড়ে গতপরশু বিকালেই বাংলাদেশে পৌঁছান সাইফউদ্দিন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল টিমের অধীনে চলবে তার চোট পুনর্বাসন প্রক্রিয়া। বিসিবির মেডিকেল টিম জানায়, সাইফউদ্দিনকে চার সপ্তাহের বিশ্রাম দেওয়া হয়েছে। এই সময়টায় পূর্ণ বিশ্রামে থাকবেন তিনি। এরপর ধীরে ধীরে পুনর্বাসন প্রক্রিয়া শুরু হবে। ছিটকে পড়েছেন আবুধাবি টি-টেন লিগ থেকেও। এ বছর তাই আর আন্তর্জাতিক ক্রিকেট খেলার সম্ভাবনা নেই সাইফউদ্দিনের।
আগামী ১৭ নভেম্বর ঢাকায় এসে ১৯, ২০ ও ২১ নভেম্বর মিরপুরে টানা তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে পাকিস্তান। পরে ২৬ থেকে ৩০ নভেম্বর চট্টগ্রামে প্রথম টেস্ট খেলে পর মিরপুরে দ্বিতীয় টেস্ট শেষে দেশে ফিরবে বাবর আজমের দল।

পাকিস্তান দলের বাংলাদেশ সফরের সূচি
টি-২০ সিরিজ
১৯ নভেম্বর ১ম টি-২০ মিরপুর
২০ নভেম্বর ২য় টি-২০ মিরপুর
২২ নভেম্বর ৩য় টি-২০ মিরপুর

টেস্ট সিরিজ
২৬-৩০ নভেম্বর ১ম টেস্ট চট্টগ্রাম
৪-৮ ডিসেম্বর ২য় টেস্ট মিরপুর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন