Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

জেলবন্দির পরিবারকে আর্থিক সাহায্যের প্রতিশ্রুতি আরিয়ানের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ১০:৫৮ এএম

জামিন মঞ্জুর হয়ে গিয়েছে আরিয়ান খানের। এখন শুধু জামিনের প্রতিলিপি জেল কর্তৃপক্ষের কাছে পৌঁছানোর অপেক্ষা। তারপরেই জেল থেকে বেরোতে পারবেন শাহরুখ পুত্র। আজই তিনি ফিরতে পারবেন নিজের বাড়ি, মান্নাতে। দীর্ঘ ২৬ দিনের আইনি লড়াই শেষে শেষ হাসি হেসেছেন শাহরুখই। ছেলে মুক্তি পাওয়ায় উৎফুল্ল বাবাও।

জানা গেছে, জেলে থাকাকালীনই কয়েকজন বন্দির সঙ্গে কথা হয় আরিয়ানের। এমনকি তাদের পরিবারের পাশে দাঁড়িয়ে আর্থিক সাহায্যের প্রতিশ্রুতিও দেন তিনি। এছাড়া বৃহস্পতিবার জামিন মঞ্জুর হতেই সন্ধ্যা ৬টায় আরিয়ানকে জামিনের খবর পৌঁছে দেন জেল কর্মীরা। জেল সূত্রে খবর, জামিন কবুল হওয়ার কথা জেনে স্বভাবতই খুশি হয় আরিয়ান। পাশাপাশি জেল কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে সে।

তবে আপাতত মান্নাতে ফিরলেও আরিয়ানের চলাফেরায় বেশ কয়েকটি নিষেধাজ্ঞা জারি হয়েছে। বিদেশে যেতে পারবেন না তিনি। তার পাসপোর্ট জমা থাকবে বিশেষ আদালতের কাছে। বিশেষ অনুমতি ছাড়া বিদেশে যেতে পারবেন না আরিয়ান। এমনকি মুম্বাই পর্যন্ত ছাড়তে পারবেন না তিনি। এ জন‍্য তদন্তকারী অফিসারের অনুমতি লাগবে আরিয়ান। মাদক মামলায় আদালতে হওয়া কথোপকথন নিয়ে না সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলতে পারবেন আর না নেটমাধ‍্যমে কিছু লিখতে পারবেন না। এই মামলায় জামিন প্রাপ্ত অন‍্য অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন না আরিয়ান।

গত ৮ অক্টোবর থেকে আর্থার রোড জেলে বন্দি আরিয়ান। প্রথম প্রথম জেলের পরিবেশ, খাবারের সঙ্গে একেবারেই মানিয়ে উঠতে পারেননি তিনি। শোনা গিয়েছিল, শুধু বিস্কুট আর জল খেয়ে ছিলেন তিনি। তার উপর বারবার জামিন আবেদন খারিজ হওয়ার দুঃসংবাদ। ধকল সইতে না পেরে মানসিক অবস্থা উদ্বেগজনক হয়ে গিয়েছিল আরিয়ানের। তখন নাকি জেল কর্মীরাই তাকে পরামর্শ দেন বই পড়তে।



 

Show all comments
  • MD Akkas ৩০ অক্টোবর, ২০২১, ৬:৩১ পিএম says : 0
    যেহেতু তুমি মুসলিম পরিবারের সদস্য হিসেবে জেল খেটেছো! তাই আমার অনুরোধ তুমি ইসলাম নিয়ে গবেষণা কর। এবং পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে। তোমার সন্মান আল্লাহতালা বাড়িয়ে দিবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরিয়ান


আরও
আরও পড়ুন